করোনা সাথে ঘরে বসে থাকা? দ্বিগুণ ডেটা দেবে জিও, জানুন কিভাবে

মোবাইল নেটওয়ার্ক দুনিয়ায় বিপ্লব এনেছিল জিও (Jio) ৷ গ্রাহকদের জন্য নিত্যনতুন প্ল্যান নিয়ে এসে জনপ্রিয়তার শীর্ষে জিও ৷ এবার গ্রাহকদের জন্য বেশ কিছু ডেটা বেনিফিট প্ল্যান নিয়ে হাজির জিও।

করোনায় ‘ওয়ার্ক ফ্রম হোম’। করোনা সতর্কতায় পদক্ষেপ বিভিন্ন সংস্থার। কর্মীদের অফিসে আসতে বারণ। বাড়ি থেকেই কাজ করার পরামর্শ। ইতিমধ্যেই বেশ কিছু তথ্য প্রযু্ক্তি কর্মী বাড়ি থেকে কাজ শুরু করেছেন। আর এর জন্য দরকার ইন্টারনেট, তাই ১১ টাকা, ২১ টাকা, ৫১ টাকা আর ১০১ টাকার প্ল্যানগুলিকে নতুন করে সাজিয়ে তুলল জিও।

Loading...

নতুন ১১ টাকার বুস্টার প্যাকে গ্রাহকরা পেয়ে যাবে ৮০০এমবি ডেটা আর সঙ্গে ৭৫টাকার জিও টু নন জিও মিনিট। এতদিন এই প্যাকে আপয়া যেত মাত্র ৪০০ এমবি ডেটা।

Image result for জিও

২১ টাকার নতুন প্ল্যানে পাওয়া যাবে ২জিবি ডেটা আর সঙ্গে ২০০ মিনিট জিও টি নন জিও টকটাইম। এতদিন এই প্যাকে আপয়া যেত মাত্র ১জিবি ডেটা। ৫১ টাকার ৪জি বুস্টার প্যাক কিনলে ৩জিবির বদলে পেয়ে জাবেন ৬জিবি ডেটা আর সঙ্গে থাকছে ৫০০ মিনিট ফ্রি টকটাইম।

১০১ টাকার বুস্টার প্যাকে এতদিন পাওয়া যেত ৬জিবি ডেটা, কিন্তু এখন পাওয়া যাবে ১২জিবি ডেটা আর সঙ্গে ১০০০ মিনিট জিও টি নন জিও ফ্রি টকটাইম। আর এই ডেটা সেস হয়ে গেলে ইন্টারনেটের স্পিড কমে ৬৪ কেবিপিএস হয়ে যাবে। এই প্রতেকটি প্ল্যানের ভ্যালিডিটি আপনার বর্তমান প্ল্যানের সমান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *