প্রেমিকার বিয়েতে ফটোগ্রাফার ছেলেটি; তারপর কি হলো?? জানুন

সব ভালোবাসা পরিনতি পায়না সব ভালোবাসা বিয়ে অব্দি গড়ায় না। তেমনি এক ভালোবাসা হলো কৃষ্ণনগরের রোহিত ও শালনীর মধ্যে! ভালোবাসার মানুষটির বিয়ে, আর সেখানেই কিনা ফটোগ্রাফারের দায়িত্ব পেলেন রোহিত নিজে? পেশায় ফটোগ্রাফার রোহিত, প্রায় ছয় মাস ধরে তাদের প্রেম, হঠাতই প্রেমে বাঁধ সাধলো সম্পর্কে, সম্পর্ক আর বেশিদূর গড়ায়নি তাদের।

গত ২২ জুলাই পরিনয়ে আবদ্ধ হয় শালনী মূর্শিদাবাদের ছেলের সাথে! ছেলে পেশায় ইঞ্জিনিয়ার! ওয়েডিং ফটোগ্রাফার হিসেবে পাড়ায় বেশ নাম ডাক ছিলো রোহিতের, তাই বান্ধবীর বিয়েতেও মিললো তেমন সুযোগ! এদিন কচিকাচা থেকে শুরু করে সকলের ফটো তোলেন রোহিত; নেন উপযুক্ত পারিশ্রমিকও। অবশেষে পাত পেড়ে প্রেমিকার বিয়ের খাবার খেয়ে বাড়ি ফেরেন!

Loading...

রোহিতকে জিজ্ঞেস করেছিলো আমাদের প্রতিনিধি দল, তার মতামত কি এ ব্যপারে! রোহিত জানাচ্ছেন, “সম্পর্ক একদিকে, নিজের প্রোফেশন এক দিকে, দুটোকে তিনি গুলিয়ে ফেলতে চান না, তাছাড়া সম্পর্কটা ভেঙ্গে গেছে এটুকু হওয়ার ছিলো।

তবে একটু হলেও মন খারাপ তার। প্রেমিকার বিয়েতেই কিনা ফটোগ্রাফার। তিনি বলেন, বিয়ে বাড়িতে ফটো তুলতে একটুও প্রবলেম হয়নি তার, কারণ বিয়ের বাড়ির সমস্ত মেয়েদের আকর্ষণ ছিলো রোহিতের দিকে। সেই নিয়ে ওর ভাবনা চিন্তা বেশ ইতিবাচক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *