তিন বছর পর বাড়ি এলেন পরিযায়ী শ্রমিক; গর্ভবতী স্ত্রী বলেন স্বামী স্বপ্নে আসতেন রোজ

পরিযায়ী শ্রমিক গ্রামে ফেরাকে কেন্দ্র করে দুই পাড়ার মধ্যে সংঘষের জেরে উত্তেজনা উলুবেড়িয়া তুলসীবেড়িয়ার ঘটনা। ইট বৃষ্টি  বোমাবাজি,বাড়ি ভাঙচুরের অভিযোগ একে অপরের বিরুদ্ধে।  ঘটনায় দু পক্ষের আহত বেশ কয়েকজন। ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

জানা গিয়েছে তুলসীবেড়িয়ার সর্দার পাড়াতে শুক্রবার মুম্বাই থেকে ১১ জন পরিযায়ী শ্রমিক ফেরেন৷ প্রথমে গ্রামেই ফাঁকা বাড়িতে থাকেন ওই ১১ জন। কিন্তু তাতে আপত্তি জানায় পাশের খালধার পাড়ার বাসিন্দারা। সেই ঘটনাকে কেন্দ্র করেই শনিবার সকাল থেকেই শুরু হয় বচসা

এর মধ্যে হঠাত বারাসাতের ফলদিতে এক পরিযায়ী শ্রমিকের বাড়ি ফেরা নিয়ে অশান্তি, বাড়ি ফিরে তিনি দেখেন তার স্ত্রী ৭ মাসের অন্তস্বত্তা। কিভাবে সম্ভব হলো এমন? স্ত্রী বলেন; “সব ঠাকুরের কৃপা; স্বামী বাড়ি না থাকলেও রোজ স্বপ্নে আসতেন স্বামী; আর দৈববলে এমন ফল”। তবে এলাকাবাসী এই নিয়ে একটু কথা চালাচালি করছে।

তবে এই নিয়ে ওই শ্রমিকের কোনো মন্তব্য শোনা যায় নি। তিনি আপাতত ১৪ দিনেন হোম কোয়ারিন্টিনে আছেন। তবে এই ব্যপারে অনেকের স্নদেহ থেকে যাচ্ছে, কি করে সম্ভব এমন? আপনার মাথায় কি প্রশ্ন আসছে? কিভাবে হতে পারে এমন?

[chosmedia.com একটি বিদ্রুপাত্নকমূলক এবং রসাত্নমূলক ওয়েবসাইট। এখানে প্রকাশিত সব খবর বিশ্বাস তো দূরে থাক অবিশ্বাস ও করবেন না; আমরা এখানে অনেক কাহিনী বানিয়েও লিখে থাকি}

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *