গায়ে কাদামাটি মেখে শঙ্খ বাজাচ্ছেন সাংসদ, দাবী তাড়ানো যাবে করোনা ভাইরাস-দেখুন ভিডিও

দেশে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘন্টায় এই মারণ ফের ভাইরাসের কবলে পড়েছেন ৬৪ হাজার ৫৫৩ জন। যার জন্য সারা দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা গিয়ে দাঁড়াল ২৪ লক্ষ ৬১ হাজার ১৯৫ জন। গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন ১১০০ জন মানুষ। সারা দেশে এখনও পর্যন্ত করোনার মৃত্যু মিছিলে সামিল হয়েছেন ৪৮ হাজার ৪০ জন। দেশে এখন কোভিডে সুস্থতার হার ৭০.১৭ শতাংশ। করোনা জয় করে বাড়ি ফিরেছেন মোট ১৭ লক্ষ ৫১ হাজার ৫৫৫ মানুষ।

এখনও পর্যন্ত সবচেয়ে বেশি করোনা ক্ষতিগ্রস্থ মহারাষ্ট্র; আক্রান্ত ৬ লাখের কাছাকাছি, মৃত্যু প্রায় ২০০০০ মানুষ। পশ্চিমবঙ্গেও রীতিমত ছড়িয়ে পড়েছে আক্রান্ত লক্ষাধিক, মৃত্যুও অনেক। তামিলনাড়ু ও অন্দ্রপ্রদেশেও মৃত্যু মিছিল। ছড়িয়েছে প্রচুর। মৃত্যু যথক্রমে সাড়ে পাঁচ হাজার ও আরাই হাজার মানুষ। প্রতিনিয়ত যুদ্ধ করে চলেছে মানুষ এই মারণ রোগের।

যেখানে চিকিৎসার সাথে জড়িত বহু ডাক্তার নার্স সাফাইকর্মী একনিষ্ঠভাবে যুদ্ধ করে চলেছেন এই মারণ রোগের বিরুদ্ধে সেখানে; এর মধ্যেই একটি ভিডিও মারফত বিতর্ক সৃষ্টি করেছেন BJP সাংসদ সুখবীর জৌনপুরিয়া; তার যাবে প্রকৃতির সাথে থাকুন বৃষ্টি ভিজুন রোদে ঘুরুন, চাষবাস করুন গায়ে দেশের মাটি মাখুন তবেই বাড়বে ইমিউনিটি তাতেই দমানো যাবে করোনা ভাইরাস।

সুখবীর সিং এর এই ভিডিও এই প্রথম নয়; এর আগেও তিনি বৃষ্টি ভিজে এমন অনেক ভিডিও পোস্ট করেছেন; কমেন্ট বক্সে পড়ছে উতলে পড়া অভ্যর্থনা আর কিছু মানুষ এটা নিয়ে খিল্লি করছেন। কিছু মানুষের ধারণা তিনি প্রকৃতির কাছের মানুষ আর কিছু মানুষের ধারণা এতে উলটে তার শরীর খারাপ ও ইমিউনিটি কমছে; আপনার কি ধারনা? জানান আমাদের কমেন্টে।

Posted by Sukhbir Singh Jaunapuria on Thursday, August 13, 2020

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *