সুশান্তের হাইট ৫ফুট ১০ ইঞ্চি,খাট থেকে ফ্যানের উচ্চতা ৫’১১”, কিভাবে সম্ভব আত্মহত্যা? উঠছে প্রশ্ন

সুশান্ত সিং রাজপুত তদন্তে নতুন মোড়। গত ১৪ জুন ২০২০ প্রায় দেড়মাস আগে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলা হলেও মানতে নারাজ এক শ্রেণির ভক্তরা। তাদের দাবী খুন হয়েছেন সুশান্ত। কেউ দাবী করেন মূলত বলিউডের স্বজনপোষনের শিকার হয়েছেন বাইরে থেকে বলিউডে জায়গা করে নেয়া সুশান্ত।

এখনও অব্দি তার মৃত্যু রহস্য ভেদ করে উঠতে পারেনি মুম্বাই পুলিশ। অনেকে আবার মুম্বাই পুলিশের গাফিলতি দাবী করছেন। তার ইচ্ছে করে কেস চাপা দিতে চাইছেন, সেই দিন তার অ্যাপার্টমেন্টের সিসিটিভি অব্দি কেউ জানতে পারেনি। তার মৃত্যু ঘিরে ক্রমশ রহস্য ঘনাচ্ছে। চাপের মুখে রিয়া চক্রবর্তীসহ অনেকেই।

সেই প্রকাশিত খবর

গতকাল Time Now নিউজ পোর্টালে খবর অনুযায়ী(এখানে দেখুন) সুশান্তের খাট থেকে ফ্যানের উচ্চতা ৫ ফুট ১১ ইঞ্চি যেখানে সুশান্তের নিজের হাইট ৫ ফুট ১০ ইঞ্চি(গুগলে প্রাপ্ত) সেখানে মাত্র ১ ইঞ্চির ব্যবধানে কিভাবে কেউ আত্মহত্যা করতে সক্ষম হয়? উঠে আসছে প্রশ্ন। Times Now Panchnama তথ্য অঅনুযায়ী সুশান্তের ঘরে মিলেছিলো বাথরুমের রোবের বেল্ট। প্রশ্ন উঠে আসছে কিভাবে সম্ভব??

মুম্বাই পুলিশের দাবী সুশান্ত হয়ত ওই বেল্ট দিয়েও তিনি নিজেকে হত্যার চেষ্টা করতে পারেন প্রথমে। এই লেখাটির প্রাপ্তি স্থান ও সোর্স উল্লেখ করা হয়েছে। ক্রেডিটঃ Times New

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *