দেশাত্মবোধক গান গেয়ে সেনাদের শ্রদ্ধা জানালো স্কুলছাত্র – ভাইরাল ভিডিও দেখুন

রোজকার একঘেয়েমি জীবনের পড়াশুনা – কাজবাজ – সংসার যাপনের বাইরেও সুপ্ত প্রতিভা ধারণশীল ব্যাক্তি আমাদের সমাজে বিরাজমান আজ। অল্পবিস্তর অনেকের মাঝেই দেখা যায় এই গুণ নানান ভাবে, নানান রূপে। বড় থেকে ছোট প্রত্যেকেই রয়েছে এরই মধ্যে। বর্তমান সমাজের শিশু কলাকুশলীরা চাপা পরে যাচ্ছে তাদের ভারী স্কুল ব্যাগটির ওজনের নীচে। তবুও সেই গুণ পড়াশুনাকে মাধ্যম রূপে নিয়ে কোন এক ভাবে প্রকট হয়ই।

বর্তমানে মানুষের প্রত্যাহিক জীবন যাপনের একটি অঙ্গ হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। ভালোমন্দ নির্বিশেষে সব রকমের তথ্য মানবজাতি কে সহজলাভ্য করে দিয়েছে এই মাধ্যম। তেমনই অনেক প্রতিভাই উঠে এসছে এই সোশ্যাল মিডিয়ার দ্বারাই। আমাদের মধ্যে অনেক এমন ব্যাক্তি রয়েছে যারা এখনো বিশেষ কোন কারণে নিজের লুকিয়ে থাকা প্রতিভা ব্যাক্ত করে উঠতে পারেনি, আবার অনেকে রয়েছে যার প্রতিভা ছোটখাটো কাজের মাধ্যমে সকলের মাঝে প্রকট হয়েছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

এই সেই ছাত্র যে দেশাত্মবোধক গান গেয়ে আলোড়ন তুলেছে নেট পাড়ায়

সেই উদাহরণই হল এই ছোট্ট স্কুলছাত্রটি। ভিডিওটিতে দেখা যাচ্ছে বালকটি খুবই মুগ্ধ ভাবে গেয়ে চলেছে একটি দেশের গান। গানটি হল ‘বর্ডার’ সিনেমার বিখ্যাত গান ‘সন্দেশা আতি হ্যায়’। ভিডিওটিতে বোঝা যাচ্ছে যে ছেলেটি পরনে রয়েছে স্কুল ইউনিফর্ম। অর্থাৎ স্কুলের কোন অনুষ্ঠানে গান গেয়ে শোনাচ্ছে সে এবং কেউ তার গানে মুগ্ধ হয়ে ভিডিও রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

দেখুন ভিডিওটি এখানে ক্লিক করেঃ

ছেলেটির অপূর্ব কণ্ঠস্বর তার আশেপাশের জনতার মতই আমাদেরকেও মন্ত্রমুগ্ধ করেছে। ইতিমধ্যে এই শিশু শিল্পীর প্রতিভা সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছে। গানের স্নিগ্ধতা ও শিশুটির সারল্যের এই মেলবন্ধন আমাদের মন জয় করে নিয়েছে। এই ভাবেই ছোটখাটো প্রতিভাগুলিকে প্রকাশিত করার চেষ্টা সোশ্যাল মিডিয়া সকলের কাছে পৌঁছে দিতে সাহায্য করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *