গুগলে সবচেয়ে বেশি সার্চ করা অভিনেত্রী; জানুন কে? দেখুন এনার লেটেস্ট হট ফটোগুলি

গন্ধি বাত ২’-তে অভিনয় করছেন অভিনেত্রী ফ্লোরা সাইনি ও অভেশি জৈন। সেই ওয়েব সিরিজেই এই দুই অভিনেত্রীর সমকামী সম্পর্ক দেখানো হয়েছে। ছবিতে ফ্লোরা সাইনি একজন পরিচারিকার ভূমিকায় অভিনয় করছেন। বাড়ির মালিকের চরিত্রে দেখা যাবে অভনিশি জৈন-কে। ছবির শুটিং-এর একটি দৃশ্যে ফ্লোরা ও অভনিশির সমকামী ঘনিষ্ঠ ভিডিও রয়েছে। সেই ভিডিওটি ভাইরাল হয়েছিলো সোশ্যাল মিডিয়ায়।

কে এই আভেশি জৈন? আভেশীর জন্ম ১৯৯১ সালের ২৫ জুন, মধ্যপ্রদেশে। আভেশী একাধারে মডেল অভিনেত্রী ও হোস্ট। বিভিন্ন কালচারাল প্রোগ্রাম থেকে শুরু করে ধর্মীয় অনুষ্ঠান সবই হোস্ট করেছেন তিনি। পরবর্তীতে সবচেয়ে বেশি লাইম লাইটে আসে Gandi Baat সিরিজে হট অবতারে অভিনয় করে। রাতারাতি তিনি ভাইরাল। দেখুন আভেশীর লেটেস্ট ফটো।

2019 সালের হিসাব অনুযায়ী সবচেয়ে বেশি গুগলে সার্চ করা হয়েছে এই অভিনেত্রীকে।তার কারণ নিশ্চয়ই বুঝতে পারছেন? তার হট অবতার হৃদয় কেড়েছে প্রতিটা নেটিজেনের। তিনি তার অভিনয়ের পাশা পাশি সুগঠিত শরীরগঠনের জন্যও বিখ্যাত।

সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয় আভেসী। ইন্সটাগ্রামে তার ফলোয়ার সংখ্যা প্রায় ৩০ লক্ষ।

View this post on Instagram

I love you.

A post shared by Anveshi Jain (@anveshi25) on

রাজীব প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং স্নাতক আভেসী পরে বিজনেস ও অভিনয়ে আসেন। পাশডাপাশি চলে মডেলিং এর কাজ। শখ ঘোড়ায় চড়া।

রিলেশনশীপ নিয়ে সরাসরি কখনও মুখ খোলেননি আভেসী; তবে তিনি রিলেশনে আছেন বলে জানা যায়। আভেসী Make in India অনুষ্ঠানে হোস্টিং করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *