ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু Black Panther মূখ্য অভিনেতা, জানুন বিস্তারিত

২০২০ যেন পিছু ছাড়ছে না খারাপ খবরে, করোনায় চলে গেছে লক্ষ লক্ষ মানুষের প্রাণ। প্রতিনিয়ত একের পর এক খারাপ খবর, এর মধ্যেই আরেক খারাপ খবর বলিউডে থাবা। মারা গেলেন Marvel: Black Panther অভিনেতা Chadwick Boseman। ২০১৮ তে ব্লাক প্যান্থার T’challa চরিত্রে অভিনয়ের পর থেকেই গোটা বিশ্বে তিনি ব্লাক প্যান্থার নামে জনপ্রিয়।

জানা যায় দীর্ঘ ৫ বছর ধরে কোলন ক্যান্সারে আক্রান্ত ছিলেন তিনি। কেরিয়ারের শুরু হয়েছিলো জ্যাকি রবিনসন ও জেমস ব্রাউনের হাত ধরে ২০১৩ সালে যথাক্রমে “42” এবং “Get on Up” এর মাধ্যমে। পরবর্তীতে তিনি মারভেল সুপার হিরো ভূমিকায় অবতীর্ণ হন ২০১৮ সালে এবং পর পর তিনটি মুভিতে তাকে দেখা যায় ব্লাক প্যান্থার রূপে।

“It is with immeasurable grief that we confirm the passing of Chadwick Boseman,” said a statement posted to his Twitter feed. “It was the honor of his life to bring King T’Challa to life in Black Panther.”

তিনি তার এই ক্যান্সারের কথা কখনও প্রকাশ্যে আনেননি। তবে ২৮ আগস্ট মাত্র ৪৩ বছর বয়সে চলে গেলেন প্রতিভাবান অভিনেতা। তিনি ব্লাক প্যান্থারে অভিনয়ের সুবাদেই সর্বাধিক জনপ্রিয়, এবং এটি এমন একটি সুপার হিরো মুভি যা প্রথমবার অস্কারের মনোনয়ন পায়। “A true fighter, Chadwick persevered through it all, and brought you many of the films you have come to love so much,” his family said in the statement.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *