বলিউডে মাদকযোগ, দীপিকা পাডুকোনসহ ৫০ জন কারা? ৫ নং নামটি আপনি ভাবতেও পারেননি

সুশান্ত সিং রাজপুতে মৃত্যুর পর থেকে নড়ে চড়ে বিড়ম্বনায় বলিউড। মাদক যোগে যুক্ত থাকায় ইতিমধ্যে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তার ভাই। এর মধ্যে তদন্তে উঠে আসছে বেশ কিছু তাবড় নাম। তার গ্রেফতারের পর রীতিমত শোরগোল গোটা বলিউড জুড়ে। একে একে উঠে আসছে তাবড় তাবড় নাম। একে একে বেরোচ্ছে কেঁচো খুড়তে কেউটে।

তদন্তে একে একে উঠে আসছে এলেন দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর, রাকুল প্রীত সিংয়ের নাম ৷ ইতিমধ্যেই দীপিকা, শ্রদ্ধা ও সারার নামে সমন পাঠিয়েছে এনসিবি। করণ জোহরের বাড়ির পার্টিতে ড্রাগ উৎসব চলে বলেও জানা যাচ্ছে। উঠে আসছে রনবীর কাপুর থেকে ভিকি কৌশলের মত অভিনেতার নাম।

গোয়ার কাছেই শ্যুটিং এ ব্যস্ত ছিলেন দীপিকা, সেখানেই তার কাছে এনসিবির চিঠি পৌছায়। গোয়া থেকে চার্টার্ড বিমানে গোপনে মুম্বাই ফিরেছেন তিনি বলে শোনা যাচ্ছে। আগামী ২৫ তারিখ তাকে ডাকা হয়েছে এন সিবির দপ্তরে। গতকাল গোটা রাত তিনি তার আইনজীবীর সাথে কথা বলে কাটিয়েছেন।

ইতিমধ্যে এনসিবির দপ্তরে পৌঁছেছেন সিমন খাম্বাটা ও রাকুল প্রীত। তালিকায় রয়েছেন বেশ কিছু পরিচালক ও প্রযোজকও ৷ এমনকী, শোনা যাচ্ছে একজন ক্রিকেটারও এর সঙ্গে যুক্ত রয়েছেন ৷ তবে এই নামগুলো এখনই প্রকাশ্যে আনতে চাইছে না এনসিবি ৷ জানা গিয়েছে, শুধু এরাই নয়, এনসিবি-র সন্দেহের তালিকায় রয়েছেন বলিউডের আরও বড় বড় স্টারদের নাম ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *