“বোকা বানাবেন না; খুন হয়েছেন সুশান্ত” প্রমাণসহ দাবীকরা সেই ডাক্তারের ভিডিও ডিলিট-দেখুন

গত ১৪ জুন ২০২০ প্রায় দেড়মাস আগে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। প্রাথমিক তদন্তে আত্মহত্যা বলা হলেও মানতে নারাজ এক শ্রেণির ভক্তরা। তাদের দাবী খুন হয়েছেন সুশান্ত। কেউ দাবী করেন মূলত বলিউডের স্বজনপোষনের শিকার হয়েছেন বাইরে থেকে বলিউডে জায়গা করে নেয়া সুশান্ত।

এখনও অব্দি তার মৃত্যু রহস্য ভেদ করে উঠতে পারেনি মুম্বাই পুলিশ। অনেকে আবার মুম্বাই পুলিশের গাফিলতি দাবী করছেন। তার ইচ্ছে করে কেস চাপা দিতে চাইছেন, সেই দিন তার অ্যাপার্টমেন্টের সিসিটিভি অব্দি কেউ জানতে পারেনি। তার মৃত্যু ঘিরে ক্রমশ রহস্য ঘনাচ্ছে। চাপের মুখে রিয়া চক্রবর্তীসহ অনেকেই।

বিহার পুলিশের একটি টিম মুম্বাই গেলে বিহার পুলিশ তাদের তেমন কোনো হেল্প করেনি বলে দাবী বিহার পুলিশের। উলটে তাদের কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে। আজ কেস সিবিআইকে সেয়া হবে এমন কথা শোনা যাচ্ছে। এর মধ্যে ডাক্তার মিনাক্ষী মিশ্র নামে একজন ভিডিও পকাশ করেন যিনি একজন ভারতের প্রতিরক্ষা মন্ত্রক হসপিটালের চিকিৎসক। তিনি ফটো দেখিয়ে দাবী করেছেন কিভাবে সেটা সুইসাইড নয়, আসলে খুন।

সম্প্রতি মিনাক্ষী মিশ্র টুইটারে একতি ভিডিও প্রকাশ করে বিভিন্ন তথ্য তুলে ধরেন, তার মতে মৃত্যুর আগে তাকে মারধোর অরা হয় তাই তার শরির হলুদ হয়ে যায়। তাছাড়া যখন পাওয়া যায় তার প্রায় ১৮ ঘন্টা আগে আকি তার মৃত্যু হয়েছে। জল ও ফলের রস খেয়েছেন এটাও ভিত্তিহীন আর তার মৃত্যু ১৩ জন হয়েছে এতাই দাবী। পরবর্তীতে তিনি তার এই ভিডিও ডিলিট করেন। এবং তিনি মুম্বাই সাইবার থেকে একটি মেসেজ পেয়েছেন বলে স্ক্রিণশট ইন্টারনেটে ঘুরতে থাকে যেখানে মিনাক্ষী নিজেও রিটুইট করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *