Mav vs Wild এ খিলাড়ী অক্ষয় কুমার; কবে দেখা যাবে এপিসোড? জানুন ক্লিক করে

কেমন হবে ব্যপারটা যদি খোদ অক্ষয় কুমার তাথেন Man vs Wild এর এপিসোডে? হ্যাঁ ঠিক শুনেছেন। এমনটাই হতে চলেছে এই এপিসোডে। Man vs Wild ডিসকোভারী চ্যানেলের একটি বিখ্যাত অনুষ্ঠান। যেখানে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় বিয়ার গ্রিলকে। যিনি তার এই অনুষ্ঠানের জন্য বিশ্বে সমাদৃত।

৫২ বয়সী এই অভিনেতাও তার অ্যাডভেঞ্চার চরিত্রের জন্য বিখ্যাত। এই এপিসোড পুরোটাই শ্যুট হয়েছে মাইসোরের জঙ্গলে। গত জানুয়ারীতে শ্যুটিং হয় এই এপিসোডের। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রজনীকান্তের পর এবার অক্ষয় কুমার এবার এই অনুষ্ঠানে। একদিনের শ্যুটিং এ হয়েছে বান্দিপুর টাইগার ফরেস্টে।

“অক্ষয় কুমার নিজেও এই আমেরিকান অ্যাডভেঞ্চারপ্রেমী বিয়ার গ্রিলের থেকে অনেক সার্ভাইভাল টেকনিক শেখেন বলে জানিয়েছিলেন তিনি”-জানাচ্ছে বলুড হাঙ্গামা। অক্ষইয় কুমার ও বিয়ার গ্রিল দুজনেই একে অপরের ফ্যান। কবে দেখা যাবে এই এপিসোড? জানুন।

করোনা আবহে পিছিয়ে ছিলো এই এপিসোডের ব্রডকাস্ট। অবশেষে আগামী ১১ সেপ্টেম্বর দেখা যাকে Discovery প্লাস অ্যাপে এবং ১৪ সেপ্টেম্বর সম্প্রচারিত হবে টিভির পর্দায়। অবশেষে দর্শক ও খিলাড়ীর ফ্যানদের অপেক্ষার অবসান ঘটিয়ে আসতে চলেছে এই বহু আকাঙ্খিত এপিসোড। এই নিয়ে খিলাড়ী নিজেও খুব উত্তেজিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *