অবশেষে বিয়ের পিঁড়িতে মিয়া খলিফা, পুরুষজাতির আর্তনাদ “Oh no”

প্রাক্তন সাহসী পর্ণতারকা মিয়া খলিফা এবার বিয়ের পিঁড়িতে, যার ভিডিও পর্ণপ্রিয় গোটা পুরুষ জাতির প্রথম পছন্দ, যার শরীরী বিভঙ্গে গোটা পৃথিবী মাতোয়ারা সেই বড়োদের মুভির তারকা মিয়া খলিফা এবার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন।

পাত্র আর কেউ নন, পাত্র সয়ং সুইডিশ রান্নার ঠাকুর Robert Sandberg, এই খবর প্রথম প্রকাশ্যে আনেন রবার্ট নিজেই। তা মুহুর্তে বিদ্যুৎ গতিতে ছড়িয়ে পড়ে গোটা দুনিয়াজুড়ে; সোশ্যাল মিডিয়ায় গোতা দুনিয়াবাসীর রিএকশন দেখে বোঝাই যায় তারা কতটা ভেঙ্গে পড়েছে এই তারকার বিয়ের খবর শুনে।

নিচে দেখুন মিয়া নিজেই পোস্ট করেছেন তার ভেরিফায়েড ইন্সটাগ্রামে;

Mia Khalifa

মিয়া খলিফার এই ঘটনার মোড় নাটকীয় কায়দায়। রবার্ট জানান তারা সেই রাতে ডিনারে শিকাগো যান এবং সেখানে তিনি মিয়াকে প্রপোজ করেন; এবং মিয়া নিজেও তার প্রপোজালে সারা দেন। তার মানে নিজের বয়ফ্রেন্ডকে বিয়ে করতে চলেছেন মিয়া।

Robert

রবার্ট লিখেছেন, তিনি খাবারের মধ্যে লুকিয়ে রেখেছিলেন এনগেজমেন্ট রিং, মিয়া যখন খেতে ব্যস্ত তখনই উঠে আসে সেটি এবং তাকে পরিয়ে দেখ রবার্ট, মিয়া সত্যিকারের ভালোবাসা পেয়ে খুশিতে ফেটে পরেন। প্রতিটি নারীর কাছে স্বপ্ন।

ঘটনার ঠিক পরেই মিয়া রেস্টুরেন্টকে ধন্যবাদ জানান এবং পরষ্পর গভীরচুম্বরত অবস্থায় দেখা যায় তাদের, যে ফটো মিয়া নিজেই প্রকাশ করেছেন ইন্সটাগ্রামে। রবার্ট কি মিয়ার অতীত নিয়ে ওয়াকিবহল? তাকে প্রশ্ন করলে তিনি জানান, তিনি নিজেও একসময় মিয়া খলিফার অ্যাডাল্ট মুভির ফ্যান ছিলেন; তার ভিডিও দেখেই প্রথম ভালোলাগা, সেই প্রিয় তারকাকে পেয়ে তিনি নিজেকে ভাগ্যবান মনে করছেন, এবং নিজেদের যৌনজীবন নিয়ে তারা খুশি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *