গোয়ার সমুদ্র সৈকতে পর্ণ ভিডিও শ্যুটিং করলেন পুনম পান্ডে-তারপর দেখুন

গোয়ার চাপলি সমুদ্র সৈকতে পর্ণ ভিডিও শ্যুট করছিলেন পুনম পান্ডে। এমনই অভিযোগ পুনম পান্ডের নামে। আর তার জন্যেই এফ আই আরে গ্রেফতার পুনম পান্ডে। গোয়ার সরকারী সম্পত্তিতে পর্ণ ছবি শ্যুটিং এর অভিযোগ তার নামে। সেই অভিযোগেই পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ের করে গোয়া ফরওয়ার্ড পার্টি।

গোয়ার ওই স্থানে স্বাভাবিক শ্যুটিং এর জন্য অনুমতি নেয়ার দরকার পড়ে সেখানে অশ্লীল ভিডিও শ্যুটিং করছিলেন পুনম। অভিযোগ দায়ের করা হয়েছে পুনমের ক্যামেরাম্যানের নামেও। বর্তমানে দুজনেই এখন গ্রেফতার। গোয়ার কঙ্কনা এলাকা সেখানকার শিল্প, সংস্কৃতির জন্য বিখ্যাত। চাপোলিতে দাঁড়িয়ে পুনম পান্ডে যেভাবে অশ্লীল ভিডিয়ো শ্যুট করেন, তাতে গোয়ার মহিলাদের সম্মানে আঘাত লেগেছে।

কয়েকদিন আগেই বন্ধু শ্যাম বোম্বের সাথে বিয়ে করেছেন পুনম। বিয়ের কদিনের মধ্যেই পুনম অভিযোগ দায়্বর করেন তার স্বামীর বিরুদ্ধে যে তাকে হেনস্থা করা হচ্ছে। পরে অবশ্য মামলা প্রত্যাহার করেন পুনম। আপাতত কদিন পুলিশে হেফাজতেই থাকবেন পুনম। এখনও ছাড়া মেলেনি।

অশ্লীল ভিডিও বিতর্কে বরাবর কুখ্যাত পুনম। সোশ্যাল মিডিয়ার নগ্ন ফটো ভিডিও দেয়ায় তার বিরুদ্ধে আগেও অনেক জলঘোলা হয়েছে। এদিন সরকারী সম্পত্তিতে এসবের জন্য গ্রেফতার হন তিনি। স্বামীর বিরুদ্ধে এফআইার দায়েরের পর বুধবার গোয়ায় স্বামীর সঙ্গে করওয়া চৌথও পালন করেন অভিনেত্রী। করওয়া চৌথ পালনের কয়েক ঘণ্টার মধ্যেই এবার পুনম পান্ডেকে গ্রেফতার করল পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *