পাক-ভারত ম্যাচে নগ্ন হলেন পুনম পান্ডে, ভিডিও ফাঁস, দেখুন

বিশ্বকাপ ২০১৯ (ICC World Cup 2019)- পুনম পান্ডে (Poonam Pandey) স্পেশাল- নগ্নতায় ভর করে ফের খবরে ভারতের বি গ্রেড অভিনেত্রী-মডেল পুনম পান্ডে। নাইট রাইডার্স আইপিএল জিতলে তিনি নগ্ন হবেন। বছর সাতেক আগে এমন ঘোষণা করেই পুনম লাইম লাইটে এসেছিলেন। নগ্নতার সৌজন্যে বলিউডে একটি বি গ্রেড সিনেমায় অভিনয়ের সুযোগও পেয়েছিলেন। মডেলিংয়েও মোটা টাকার চুক্তি পান পুণম। এর বছর যত এগিয়েছে পুনম নিজেকে তত পোশাকের আড়াল ছেড়ে ভক্তদের কাছে নিজেকে তুলে ধরেছেন।

নগ্নতাকে ভর করে প্রচারে থাকা পুনম পান্ডে রবিবার, ম্যানচেস্টারে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে নগ্নতা চ্যালেঞ্জে নেমেছিল। একেবারে নিম্নরুচির একটি পোস্ট করে ইনস্টগ্রামে পুনম ভারতের সঙ্গে পাকিস্তানের তুলনা করেছিলেন।

গতকাল রাতে বৃষ্টি বিঘ্নিত ম্যাচে বিরাট কোহলি ব্রিগেডের জয়ের পর ফের ভক্তদের সামনে সোশ্যাল মিডিয়ায় নগ্ন হন পুনম। সঙ্গে দাবি করেন তিনি ভারতের এই বড় জয়ে এতটাই খুশি হয়েছেন, যে তিনি আর কখনও অন্তর্বাস পরবেন না।

View this post on Instagram

New Video STRIP TEASE FOR TEAM INDIA Only on my New WEBSITE www.thepoonampandeyapp.com Trust me you'll like it 😉

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

ভারতের জয়ের সঙ্গে কীভাবে অন্তর্বাস যুক্ত হল, তা নিয়ে কোনও যুক্তিগ্রাহ্য কারণ দিতে পারেননি ‘নাশা’ গার্ল। তবে পুনমের নগ্নতার ঘোষণায় কোনওদিনই যুক্তি ছিল না, ছিল সস্তা প্রচারের আশা।

পুনম পান্ডের মত দেশের আরও এক বি গ্রেড অভিনেত্রী-মডেল নগ্নতাকে ভর করে খবর এলেন। তিনি হলেন শার্লিন চোপড়া। যে শার্লিন ক দিন আগে দেশের মনীষীদের নিয়ে বিতর্কিত পোস্ট করে তুমুল সমালোচিত হয়েছিলেন।

সেই শার্লিন ভারত-পাক ম্যাচের আগে অর্ধ নগ্ন হয়ে শুধু প্যাড পরে ক্রিকেট ব্যাট করার ছবি দিয়ে বাজার গরম করার চেষ্টা করেন। ভারত-পাকিস্তান ম্যাচকে ঘিরে গতকাল, রবিবার দেশ যখন উত্তেজনা-উন্মাদনায় দিন কাটালো, তখন পুনম-শার্লিনরা সেই উন্মাদনায় নগ্নতার ফোড়ন দিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *