ক্লিন শেভ ফর্মাল প্যান্ট শার্টে রাস্তায় রনবীর সিং, পাগল ভেবে পেটালো জনতা

মানুষের নিয়ম কানুন ব্যবহার যে কতখানি বদলে গেছে তা আরও একবার প্রমাণ পাওয়া গেলো। এবার জনরোষের স্বীকার আর কেউ নন। স্বয়ং বলিউড সুপারস্টার রনবীর সিং। রনবীর সিং কে পাগল ভেবে জনতা পিটিয়ে দিয়েছে। আসুন জেনে নিন সেই কারণ।

বলিউড সংবাদদাতা জানাচ্ছে, সেদিন ক্লিন শেভ করে, সাদা ফর্মাল শার্ট প্যান্ট পরে রাস্তায় বেরিয়েছিলো রনবীর। এমন রূপে দেখে কেউ চিনতে পারেনি এটা রনবীর। এই ড্রেসে থাকলেই তার হারকত পাল্টায়নি; সেই পাগলের মত রাস্তায় লাফালাফি করতে থাকে, আর রাস্তায় লোকে পাগল ভেবে মারতে শুরু করে।

রনবীরকে আমরা অনেক রূপে বিভিন্ন উটপাটাং কাপড় চোপড়ে দেখে থাকি এতকাল, কখনো বিছানা চাদর, কখনও গামছে, কখনও বস্তা বা কখনো দীপিকার ফ্রক পরেও রাস্তাঘাটে পর্দায় হাজির হয় রনবীর। কিন্তু এমন ভাবে তাকে কখনও দেখা যায়নি আগে। তাই পাগল ভেবে লোকে এমন কান্ড ঘটিয়েছে।

রনবীর প্রাথমিক চিকিৎসার জন্য পাশের ক্লিনিকে পৌছায়, সেখানেও প্রথমে পাগল ভেবে রনবীরকে তাড়িয়ে দেয় হসপিটালের গেটম্যান। পরে দীপিকা এসে তাকে নিয়ে ক্লিনিকে ঢুকতে পায়। পরে কর্তৃপক্ষ মাফ চেয়েছে দীপিকার কাছে। ডাক্তার যাচ্ছে প্রবলেম খুব বেশী হয়নি।

এমনই ঘটনা ঘটতে চলেছে রনবীর দীপিকার পরবর্তী মুভির দৃশ্যে; বাস্তবের সাথে এর কোনো মিল নেই; কারণ রনবীর দাড়ি ছাড়া লুটেরাতে অভিনয় করেছেন, সবাই চেনেন তাই এমন মার খাওয়ার প্রশ্নই ওঠে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *