আত্মঘাতী! আত্মহত্যা করলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত!! RIP

আত্মহত্যা করলেন সুশান্ত সিং রাজপুত। জানা যাচ্ছে, মুম্বইয়ে নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত। বাড়ির পরিচারিকাই ফোন করে পুলিসে খবর দেন বলে জানা যাচ্ছে।

জানা যচ্ছে বেশ কিছুদিন ধরেই তিনি অবসাদে ভুগছিলেন; শেষ ছবির পর থেকে তার হাতে তেমন কোনো কাজ ছিলো না; গত ডিসেমবর থেকে তার সোশ্যাল মিডিয়ায় যা কিছু একটিভিটি সবটাই প্রমোশনাল। তবে বিশেষ কোনো কারণ ছিলো কিনা যায় নি।

প্রসঙ্গত গত ৫ দিন আগে সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা বাড়ির ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। রবিবার সকাল মুম্বইয়ের বান্দ্রা এলাকায় তাঁর নিজস্ব ফ্ল্যাটে গলায় ফাঁসি দেওয়া অবস্থায় অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করে পুলিশ ৷ ঠিক কী কারণে অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্নহত্যা করেছেন, তা এখনও ধোঁয়াশার মধ্যে রয়েছে ৷ পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে ৷

প্রাথমিক তদন্তে, ঘর থেকে পাওয়া গিয়েছে অভিনেতার মেডিক্যাল রিপোর্ট ৷ রিপোর্ট অনুযায়ী, গভীর মানসিক অবসাদে ভুগছিলেন সুশান্ত ৷ এটাই কী আত্মহত্যার কারণ? খতিয়ে দেখছে মুম্বই পুলিশ ৷

শেষবার ‘ছিছোড়ে’ ছবিতে দেখা গিয়েছিল সুশান্তকে। ‘ছাড়াও ‘কেদরনাথ’, ‘এম.এস. ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’, ‘ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী’, ‘পিকে’, ‘কাই পো চে’ সহ একাধিক ছবিতে অভিনয় করেছেন সুশান্ত। টেলিভিশনে ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক দিয়ে কেরিয়ারে প্রথম সাফল্যের মুখ দেখেন সুশান্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *