একদিনে ৯৯৯ টা বকরির পাছায় চুমু খেয়ে বিশ্বরেকর্ড আব্দুলের

অনেকে অনেক রকম বিশ্বরেকর্ড গড়ে, কেউ সাঁতারে কেউ নাচে কেউ সমাজের অন্য কাজ করে, কেউ ট্রেনের টিকিট কেটে কারুকার্য করে, কিন্তু এমন এক অদ্ভুত বিশ্বরেকর্ড এই প্রথম বার। এমনই এক অদ্ভুত রেকর্ড করলেন পাকিস্তানের আব্দুল মিয়া। সে কিনা ছাগলের পাছায় চুমু খেয়ে বিশ্বরেকর্ড করেছেন??

ববাবর ছাগল বকরি ভালোবাসে পাকিস্তানী ছেলেরা, তাঁদের অনেকেই শোনা যায় বকরি মানুষের ভালোবাসার কাহিনী। জীবের উপর প্রেমের কাহিনী অনেক আছে কিন্তু পাকিস্তানীদের হৃদয়ে বকরি আলাদা স্থান করেই নিয়েছে। গত ঈদে কুরবানী দিতে ছাগল কিনতে বড়োবাবার সাথে মার্কেটে যায় আব্দুল।

Loading...

এই দিনই এক অদ্ভূত ঘটবনা ঘটিয়ে ফেলে আব্দুল; দৌড়ে এসে মার্কেটের সমস্ত বকরির পাছায় চুমু খেতে শুরু করে আব্দুল, এত বকরি একসাথে দেখে লোভ সহ্য করতে পারেনি আব্দুল, ভাবলেন আজ হয়ে যাক সেই সুখের মুহুর্ত; দ্রুত চুমু খেতে শুরু করে, তাকে দেখে অবাক হয়ে যায় সকলে, কেউ তাকে থামানোর চেষ্টা করে কিন্তু কে কার কথা শোনে।

দ্রুত পায়ে দৌড়ে সে শুধু চুমুই চালিয়ে যায়, কোনো ছাগলে লাভ বাইট। প্রসঙ্গত গত বছর হাটেও এই একই কাজ করেছিলো আব্দুল, কিন্তু হাটে ছাগল কম থাকায় বিশ্বরেকর্ড করা হয়ে ওঠেনি তার। অবশেষে স্বপ্ন সত্যি হলো, বিশ্বরেকর্ড গড়লো আব্দুল।

আব্দুলের এই কাজে আব্দুলের বড়োআব্বাও খুব খুশি, তিনি বলেন খুব গর্ব বোধ করছেন তিনি, গিনিস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে খোজ নেয়া হচ্ছে এর আগে কেউ এত চুমু খেয়েছে কিনা? নাহলে এটাই হবে বিশ্বরেকর্ড। তার জন্য গর্বিত স্থানীয় প্রসাশনও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *