বাবার ফোনে পাবজি খেলতে গিয়ে পাশের বাড়ির কাকিমার সাথে পরোকিয়া ফাঁস করলো ছেলে

বাবার ফোনে গেম খেলতে খেলতে বাবার পরকীয়া সম্পর্ক ফাঁস করে দিল ছেলে। বেঙ্গালুুরুর ঘটনা। গেম খেলার জন্যই বাবার কাছ থেকে ফোন চেয়েছিল ১৫ বছরের কিশোর। বাবার ফোনে গেম খেলতে গিয়ে বাবার পরকীয়ার এসএমএস ফাঁস করে দিল ১৫ বছরের কিশোর।

কিন্তু ছেলে যে অতলে ঢুকে এমন কর্মকান্ড ফাঁস করে দেবে তা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেননি তিনি। খেলতে খেলতেই বাবার সোশ্যাল মিডিয়া আকাউন্টে ঢুকে পরে তার ছেলে। আর সেখানেই দেখতে পায় কিছু টেক্সট ও ভয়েস এসএমএস, যেখানে বাবার বিবাহ বহির্ভূত সম্পর্কের ছাপ স্পষ্ট।

সেকথা কিশোর, মাকে জানাতেই মা জিজ্ঞাসাবাদ চালায়। কিন্তু স্পষ্টভাবে উত্তর দেওয়া তো দূরের কথা বরং এমন ব্যাপার ফাঁস হয়ে গেছে জেনে স্ত্রীকে বকাঝকা করেন ৪৩ বছর বয়সী নাগারাজু এম। কিশোর হঠাত বাবার ফোনে তুং করে আওয়াজ আসতেই ম্যাসেঞ্জার খুলে দেখে বাবার কান্ড।

সেই ফটো আবার সোশ্যাল মিডিয়ায় দেয় ছেলে নিজেই। তাই নিয়ে আরও খেপে যায় বাবা। বাবার সাথে এমন করা উচিত নয় বলে মনে করছে পাশের বাড়ির মহিলাও। তবে পাশের বাড়ির মহিলার বরের থেকে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

এই সেই স্ক্রিণশট

[chosmedia.com একটি বিদ্রুপাত্নকমূলক এবং রসাত্নমূলক ওয়েবসাইট। এখানে প্রকাশিত সব খবর বিশ্বাস তো দূরে থাক অবিশ্বাস ও করবেন না; আমরা এখানে অনেক কাহিনী বানিয়েও লিখে থাকি}

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *