বাবার সিগারেট চুরি করে ড্রোনের মাধ্যমে প্রেমিককে পাঠালেন তানিয়া!

প্রেম এমনই হয়। যখনই দুজনের একজন কোনো অসুবিধায় পড়ে, তখন অপরজন তা সমাধান জন্য এগিয়ে আসে। এরকম হাজারো ঘটনা, গল্প, সিনেমা আমরা দেখেছি। আর বাস্তব তো আরও রোমাঞ্চকর। এমনই একটি ঘটনা ঘটিয়ে প্রেমিকের প্রতি যে আনুগত্য সেটা সবার সামনে প্রকাশ করেছেন তানিয়া।

সারাবিশ্ব এখন করোনা মহামারীতে আক্রান্ত। ভারতের মানুষও এই করোনা থেকে মুক্ত নয়। সবাই জানি, এই করোনার একমাত্র সমাধান ঘরে থাকা। কিন্তু এই ঘরে থাকা তো মোটেও সহজ কিছু নয়। বিশেষ করে যারা ধুমপানে আসক্ত তাদের জন্য। দিনে একটা দুটো সিগারেট তাদের চাইওই চাই।

গতকাল তানিয়ার প্রেমিক রাজিবের সিগারেট শেষ হয়ে যায়, এতেই রাজিব ঘরের বাইরে বের হতে চায় সিগারেট কিনতে। সচেতন প্রেমিকা তানিয়া জানতে পেরে রাজিবকে বাইরে যেতে নিষেধ করে করেন। এবং কিছুক্ষণ অপেক্ষা করতে বলেন।

তারপর যেটা করলো সেটা অবিশ্বাস্য। বাবার সিগারেট চুরি করে ড্রোনের মাধ্যমে পাঠিয়ে দিলেন প্রেমিক রাজিবের কাছে। আর এ থেকেই রাজিবের ঘর থেকে বের হওয়ার হাত থেকে বেঁচে গেলেন। তাই ঘরে ঘরে ভরে যাক, তানিয়ার মতো সচেতন প্রেমিকা। তার পাঠানো দুই প্যাকেট ফ্লেক টেনে সস্তির নিশ্বাস ফেলছে রাজিব।

[chosmedia.com একটি বিদ্রুপাত্নকমূলক এবং রসাত্নমূলক ওয়েবসাইট। এখানে প্রকাশিত সব খবর বিশ্বাস তো দূরে থাক অবিশ্বাস ও করবেন না; আমরা এখানে অনেক কাহিনী বানিয়েও লিখে থাকি}

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *