চোখে কামড়েছে বোলতা;চোখছোট চাইনিজ অপবাদ গার্লফ্রেণ্ডের ব্রেক আপ করলেন ইনি

‘চীন (China) হাঁটাও বেশ বাঁচাও’, এই অভিযানে নেমেছে ভারতবাসী (India)। করোনা ভাইরাস ছড়িয়ে দেওয়া থেকে শুরু করে সীমান্তে সংঘর্ষ, সবদিকেই রাজ করতে চাইছে ড্রাগন। গোটা বিশ্ব এখন চীনের বিরুদ্ধে একজোট হয়েছে। ব্যান করতে চলেছে চীনা পণ্য। বিভিন্ন বিদেশী সংস্থা তাঁদের কোম্পানীদের চীন থেকে সরিয়ে অন্যত্র নিয়ে আসতে চাইছে।

চীনের বিরুদ্ধে প্রতিবাদে সরব হয়েছে সমগ্র বিশ্ব। পাশাপাশি চীনা পণ্য বর্জনেও সামিল হয়েছে বিরাট সংখ্যক ভারতবাসী। কখনও আমেদাবাদ তো কখনও বারাণসীতে প্রতিবাদে গর্জে উঠেছে সাধারণ মানুষজন। করোনা সংক্রমণের মধ্যেই তারা সামাজিক দূরত্ব মান্য করেই পথে নেমেছে চীনা পণ্যের বিরুদ্ধে।

দীর্ঘদিন ধরে সীমান্ত এলাকায় সংঘর্ষ জারী রয়েছে ভারত-চীনের মধ্যে। দুই পক্ষের আলোচনার মাধ্যেম মীমাংসা হওয়ার আলোচনার মধ্যে চীনা সেনারা সীমান্ত এলাকায় আমচকাই হামলা চালায়। গতকাল সীমান্ত এলাকায় সংঘর্ষে ভারতের ২০ জন সেনা জওয়ান শহীদ হন। পাশাপাশি চীনের ৪৩ সেনাও নিহত হয়েছে।

এর মধ্যে হঠাৎ আলোচনায় উত্তর প্রদেশের সুঞ্চন পান্ডে; তার গার্লফ্রেন্ডের সাথে ব্রেক আপ করার একটি কারণ খুজছিলেন তিনি। কিছুকাল ধরে তাদের সম্পর্ক ভালো ছিলো না তাই ছুতো খুজে নিলেন। গার্লফ্রেন্ডের চোখে গত বুধবার মৌমাছি কামড়ায় ফলে চোখ ফুলে ছোটো হয়ে যায়।

ভৌগলিক ও জীনগত কারণে চাইনিজদের চোখ ছোটো হয়; তাই তাদের নিয়ে উপহাসের শেষ নেই। গার্লফ্রেন্ডের চখ ছোটো হতেই চায়না পণ্য বর্জনের হিড়িক কাজে লাগিয়ে তার সাথে ব্রেক আপ করে সে। তবে ঘটনার সত্যতা জানা যায়নি।

[chosmedia.com একটি বিদ্রুপাত্নকমূলক এবং রসাত্নমূলক ওয়েবসাইট। এখানে প্রকাশিত সব খবর বিশ্বাস তো দূরে থাক অবিশ্বাস ও করবেন না; আমরা এখানে অনেক কাহিনী বানিয়েও লিখে থাকি}

টিকটকে ভালো ভিডিও বানাতে গেলে কাটতে হবে নিজের বিচি-জানুন কিভাবে??

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *