সৎ মায়ের সাথে ঝগড়া; না খেয়ে ছোট্টবাবু শিশু অভিনেতা নিনো, তারপর কি হলো দেখুন ভিডিও

ছোট্ট শিশু নিনো। সাধারণত বাচ্চাদের মন প্রাপ্ত বয়স্কদের থেকে নরম এবং কোমল হয়ে থাকে, তাই যদি লক্ষ্য করে থাকেন আপনার বাচ্চা প্রায় সময়ই বিরক্ত এবং রাগান্বিত থাকছে, তাহলে বুঝে নিতে হবে সে কোনো কারণে হীনমন্যতায় ভুগছে অথবা সে পর্যাপ্ত ভালোবাসা ও মনোযোগ পাচ্ছে না, যেটা তার প্রাপ্য।

শিশু অভিনেতা হিসেবে নিনোর নামডাক বিশ্বজুড়ে; সাধারণত ভিডিওতে ফুটে ওঠে সৎ মায়ের সাথে নিনোর খুনসুটি; ছোটোবেলায় মা হারা জনার্দন এল নিনো; সৎ মায়ের কোলে পিঠে মানুষ; বাবা বাইরে থাকে কর্মসূত্রে। তাই মায়ের সাথেই খেলা করে দিন কাটে ছোটো ছেলেটার। কিন্তু আজ কি এমন হলো যে মায়ের সাথেই ঝগড়া?

মায়ের সাথে নিনোর ফটো দেয়া যাবে না

‘রাগ’ আমাদের অন্যান্য আর সব অনুভূতিগুলোর মতোই স্বাভাবিক একটি আচরণ। তবে অতিরিক্ত রাগ, বিশেষ করে বাচ্চাদের মধ্যে সামান্য কারণেই অতিরিক্ত রেগে যাওয়ার প্রবণতা স্বাভাবিক নয়। একজন সচেতন বাবা-মা হিসেবে আপনার সন্তানের মধ্যে যদি অতিরিক্ত রেগে যাওয়ার প্রবণতা দেখতে পান, তাহলে সন্তানের এই আচরণকে গুরুত্বের সাথে নিতে হবে।

দেখুন নিনোর সেই রাগ করার ভিডিও এখানে ক্লিক করে

এইদিন সকালে মায়ের সাথে স্নান করছিলেন ছোট্টবাবু নিনো; তখন মা সাবান মাখিয়ে দিচ্ছিলেন। সেই সাবান হঠাৎ চোখে যায় নিনোর। আর তাতেই কান্নাকাটি। আদর করেও থামানো যায়নি। তবে হ্যাঁ, আমাদের এই সাইটটি একটি প্যারোডি সাইট তাই সব খবর সত্যি নাও হতে পারে। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *