গরম থেকে বাঁচতে পাছায় বরফ ঢুকিয়ে নিয়ে বিপদে যুবক-দেখুন এখানে

গরমে মানুষ কি না করতে পারে, এই তীব্র দাবাদহে নাকাল দেশবাসীর জীবনযাত্রা, সকলে বেদুইন কুকুরের মত জীব বের করে হা হুতাশ করে চলেছে এই তীব্র গরমে; এক ফোটা ঠান্ডা স্বস্তির আশায় কেউ খাচ্ছে ঠান্ডা জল কেউ বা লস্যি! কিন্তু যারা গরীব বাড়িতে ফ্রিজ এসি নেই? তারা কি করবে? গাছের ছায়ায় হাত পাখা যাদের ভরসা। সামান্য ঠান্ডা পেলেই সেখানে ছুটে যাচ্ছে সবাই, কেউ বেলের শরবত খাচ্ছে! কিন্তু এই প্রচন্ড গরমে ক্ষেপে গিয়ে এক কান্ড ঘটিয়ে শোরগোল ফেলে দিয়েছে এক যুবক!

তীব্র তাপদাহে ঝলসে যাচ্ছে নগরবাসীর শরীর। ছোটলোক বড়লোক সব নেমে এসেছে এক কাতারে। স্নিগ্ধতার একটুখানি কোমল পরশ পেতে স্যান্ডির মত বাঘা বাঘা সেলিব্রেটিরাও রাস্তায় নেমে এসেছে ৫টাকা দিয়ে এক গ্লাস বেলের শরবত খেতে। সেই গরমের ভয়াল থাবাকে কাজে লাগিয়ে সুযোগ নিচ্ছে অসাধু চক্রের গুটিকয়েক দুষ্ট লোক।

এখানে ক্লিক করুন

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের চাম্পাগ্রামের এক গ্রামে, গরমের জন্য সকলের হাল খারাপ এমন অবস্থায় ঘরমের হাত থেকে বাঁচতে নিজের পেছনে বড়ো বরফের চাই ঢুকিয়ে নিলো সম্পর্ক যাদব! এলাকার ভালো মেধাবি ছেলে সম্পর্ক! এর আগেও এমন ঘটিয়েছে সম্পর্ক, সামনে পরীক্ষা, কিন্তু এই তীব্র গরমে পরিক্ষার পড়া পড়তে গিয়ে অতিষ্ঠ হয়ে যাচ্ছে সম্পর্ক, রাতে লোডশেডিংয়ে অনেক কষ্টে কাটছে তাদের!

ঘটনাটি ঘটেছে গত বুধবার, বাড়ির পাশেই বরফ কল; সেখানে লুকিয়ে ঢুকে পড়ে সম্পর্ক! দেরী না করেই বড় বরফের চাই ঘষতে শুরু করে ছেলেটি! ঘষতে ঘষতে খানিকটা বরফ ঢুকে যায় ছেলেটির পাছায়, যুবকের কথায় এই ঘটনা ঘটিয়ে তার বিন্দুমাত্র লজ্জা লাগছে না, বরংং বেশ আরাম পাচ্ছেন তিনি!

যাদবের কথায় এই গরমের হাত থেকে বাঁচতে তার এই নতুন টেকনিক; প্রয়োজনে ভবিষ্যতে তিনি আবারও এমন ঢোকাবেন! বরফের ফলে সারা শরীর হঠাত ঠান্ডা হয়ে যায়; তাই অনেক্ষণ গরম কম লাগে! নিজে তো করছেন, সাথে সকলকে ঢোকানোর জন্য সাজেস্ট করছেন যাদব! তিনি এই নিয়ে একটি পাছায় বরফ ঢোকানোর টিউটরিয়াল ভিডিও প্রকাশ করবেন বলে জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *