মোদিজীর পর Man vs Wild এ বিয়ার গ্রিলের সাথে যেতে চায় হরিণঘাটার সিদ্দিক

একজন ভারতের প্রধানমন্ত্রী অন্যজন ডিসকভারি চ্যানেলের Man vs Wild ”-এর সঞ্চালক বেয়ার গ্রিলস চেনেন নিশ্চয়ই? জনপ্রিয় সঞ্চালক, জঙ্গলে জঙ্গলে ঘুরে বেড়িয়ে বিভিন্ন অ্যাডভেঞ্চারের মুহূর্ত তুলে ধরেন দর্শকদের জন্য। প্রোটিন ভেবে অনায়াসে কোনও পোকার পেট থেকে নাড়িভুড়িসমেত খেয়ে নিতে পারেন তিনি। তবে জঙ্গল অ্যাডভেঞ্চারে এবার একা নন গ্রিলস। সঙ্গী, স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদরদাস মোদী। 

১২ অগাস্ট Man vs Wild-এর এপিসোডে উত্তরাখণ্ডের জঙ্গলে অ্য়াডভেঞ্চারের খোঁজে দেখা যাবে বিয়ার গ্রিলস ও প্রধানমন্ত্রী মোদীকে। নিজের টুইটার অ্যাকাউন্টে সেই এপিসোডের ট্রেলার শেয়ার করেছেন গ্রিলস। একইসঙ্গে ১৮০টি দেশে সম্প্রচারিত হবে এই ভিডিয়ো।

Loading...

নরেন্দ্রমোদী নিজেও ফেসবুকে ভিডিওটি পোস্ট করেছেন। তবে এসবের মাঝে সব জল্পনা উষ্কে দিচ্ছেন হরিণঘাটার আবু সিদ্দিক। পেশায় টোটো চালক সিদ্দিকের কানে এই খবর আসার পর তিনি বলতে থাকেন এরপর তিনিই যাবেন বিয়ার গ্রিলের সাথে হরিনঘাটার হরিণ ধরতে।

জায়গায় নাম হরিণঘাটা, সেখানে আদৌ হরিণ নেই। এলাকাবাসীর দাবী মানসিক ভারসাম্যহীন বাসিন্দা সিদ্দিকি বিয়ার গ্রিলের বড়ো ভক্ত। ইতিমধ্যে তিনি বিয়ার গ্রিলের সাথে যাওয়ার জন্য প্রাক্টিস করছেন। পোক জোক যা পাচ্ছেন খেয়ে দেখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *