ফ্লাটের পাঁচতলা থেকে মাথায় পড়লো ব্যবহৃত কন্ডোম, বারাসাতে ধুন্ধুমার

ঘটনাটি ঘটেছে বারাসাতের কাজিপাড়া এলাকায়, সেদিন কাজিপাড়া সংলগ্ন এরিয়ায় একটি ৬ তলা ফ্লাটের থেকে নীচে দাঁড়িয়ে আড্ডা মারছিলো, সুবিমল কাজল পাচু ঘোষেরা। হঠাত পাচুর মাথায় এসে পড়ে একটি ব্যবহৃত কন্ডোম। এই নিয়ে পাড়া জুড়ে ধুন্দুমার কান্ড।

সেদিন যখন দাঁড়িয়ে আড্ডা মারছিলো ওরা, হঠাত মাথায় কন্ডোম পড়ে। কপালে ঝুলছে কন্ডোম, নাক মুখ বেয়ে পড়ছে রসালো কিছু জিনিস। প্রথমে বুঝে উঠে পারেনি পাচু। রস যখন নাক বেয়ে ঠোটে পৌছালো তখনই আতকে ওঠে পাচু। এ তো কোনো সাধারণ রস নয়। এতো অন্য জিনিস।

তারপর শুরু হয় অন্য কান্ড, এলাকা বাসী ছুটে আসে; কে করলো এই কাজ?? কি চলছে এই ফ্লাটে। জানা যায় ফ্লাটের পাচতলায় থাকে একদল ছাত্র। আরর কিছু লোক যারা ওখানে ভাড়া নিয়ে বসবাস করে। কিন্তু সেই ফ্লাটে তো কোনো মেয়ে থাকে না। কে ঘটালো এই কাজ।

রীতিমত বমি করছে পাঁচু, কে ঘটালো কেনো ঘটালো এই নিয়ে সবাই মুখে কুলুপ। একদম মেসবাসী বললো আমাদের ফাসানো হয়েছে, আমরা সবাই ভার্জিন, নিজেদের মধ্যেও কেউ কিছু করিনি। কন্ডোম দিয়ে আমরা কি করবো??? রীতিমত ধোয়াশা তোইরি হয়েছে।

তবে পাশের বাড়ির এক জেঠু বললো, “পাঁচু, কপালে কণ্ডম পড়া ভালো, মানে খুব শীঘ্রই ভালো কিছু আসছে” এসবের পর ঠান্ডা হয় পাচু, মুচকি হেসে বাড়ি চলে যায় পাচু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *