পাছার চুলে ফুল বেঁধে বড়োলোকের বিটি সাজলেন টিকটকের ছেলেটি, দেখুন ভিডিও

বড় লোকের বিটি লো, লম্বা লম্বা চুল অথবা বড়লোকের বেটি লো, লম্বা লম্বা চুল  একটি জনপ্রিয় ভারতীয় বাংলা পল্লীগীতি। ১৯৭২ সালে রতন কাহার কর্তৃক রচিত ও ঝুমুর তালে সুরারোপিত এই গীতি বা গানটি প্রাথমিকভাবে রতন কাহারের কন্ঠে আকাশবানী তে প্রচারিত হয়। পরবর্তীতে স্বপ্না চক্রবর্তীর কন্ঠে ১৯৭৬ সালে নতুন করে প্রকাশিত হয় এবং লোকসঙ্গীত হিসেবে জনপ্রিয় হয়।

গানটি কালোত্তীর্ণ ও আলোচিত। জনপ্রিয় ভারতীয় গায়ক বাদশাহ তার ‘গেন্দাফুল’ শিরোনামের একক হিন্দি সঙ্গীতে পায়েল দেবের কন্ঠে এই গানের প্রথম দুই পঙতি ব্যবহার করায় গানটি ভারতের অন্যান্য ভাষার সঙ্গীত শ্রোতাদের মাঝে জনপ্রিয়তা অর্জন করে, তবে রতন কাহারের অনুমতি ছাড়া গানটি ব্যবহারের জন্য বাদশাহ সমালোচিত হন।

তো কিছুদিন আগে ভাইরাল গানটি নিয়ে টিকটকে মজেছিলো অনেক মানুষ; লিপ সিংক করে গানের তালে তাল মিলিয়ে নাচ বা কখনও মুখাভিনয় মাতিয়ে ছিলো সবাইকে। কিন্তু মাথায় চুল কম থাকায় তার আর বড়োলোকের বিটি সাজা হলো না।

তাই নিজের হতাশা মেটাতে এমন এক উপায় বের করলেন যে সবার চোখ ছানাবড়া। শ্যামনগরের বিখ্যাত টিকটকিয়ান কুমার শানু (আসল নাম কানাই হোর), হঠাত পাড়ার চায়ের দোকানে বড়োলোকের বেটিলো গান করতে করতে নিজের প্যান্ট খুলে পাছার লম্বা চুল দেখাতে শুরু করলেন। মাথাইয় নেই তো কি আছে? পাছায় তো আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *