পানু ডিলিট করে দিয়েছে বাবা, ছেলে মামলা করলো বাবার বিরুদ্ধে

পর্নো ছবির সংগ্রহ নষ্ট করায় বাবা-মায়ের বিরুদ্ধে মামলা করলেন ছেলে। সেই সঙ্গে ক্ষতিপূরণ হিসেবে দাবি করলেন ৮৬ হাজার মার্কিন ডলার। যুক্তরাষ্ট্রে মিশিগানে এ ঘটনা ঘটেছে।টাইমস অব ইন্ডিয়া জানায়, ২০১৬ সালে বিয়ে বিচ্ছেদের পর বাবা-মায়ের সঙ্গে থাকতে এসেছিলেন ওই ব্যক্তি। ১০ মাস পর সেখানে থাকার পর তিনি অন্য জায়গায় চলে যান।

বাবা-মায়ের বাসা থেকে তার ব্যবহারের জিনিসপত্রও পাঠিয়ে দেন নতুন ঠিকানা। পরে সেসব জিনিস গ্রহণ করতে গিয়ে দেখেন, সেখানে নেই পর্নো ছবির ডিভিডির সংগ্রহগুলো।অভিযোগে তিনি জানান, ১২টি প্যাকিং বাক্সে ছিল এই সব ডিভিডি। যার মূল্য ২৯ হাজার ডলার, বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৫ লাখ টাকা।এ ঘটনায় বাবা-মায়ের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার কথা ভাবেন তিনি। তবে তার আইনজীবী এতে রাজি হননি।

Loading...

এদিকে ওই ব্যক্তির বাবা জানান, ছেলের ভালোর কথা ভেবেই পর্নো ছবির সেই সংগ্রহ তিনি নষ্ট করে দিয়েছেন। এক ব্যাগ কোকেন দেখলে তিনি যা করতেন, এ ক্ষেত্রেও তিনি তাই করেছেন। ছেলের মানসিক স্বাস্থ্যের কথা ভেবেই এমনটা করেছেন বলে তিনি জানান।তবে বাবার এমন বক্তব্যে সন্তুষ্ট নয় ছেলে। কারণ বিপুল পরিমাণ এ সংগ্রহে ছিল বেশ কিছু দুষ্প্রাপ্য ছবিও। ফলে ক্ষতিপূরণ চেয়ে তিনি বাবা-মায়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *