PUBG নিষিদ্ধ হওয়ার খুশিতে লাফ গার্লফ্রেন্ডের; আছাড় খেয়ে দাঁত ভাঙলো প্রেমিকার

এই মুহুর্তের সবচেয়ে বড়ো খবর। ১১৮ টি চাইনিজ অ্যাপ সমেত PUBG ব্যান হলো ভারতে। Section 69A of the Information Technology Act আজ ০২ সেপ্টেম্বর ২০২০ ভারত সরকার ব্যান করলো পাবজি। এতে একটা মহল রেগে থাকলেও মা বাবা আর প্রেমিকার হাড়ে বাতাস লেগেছে। পাবজি নিয়ে ঘর গৃহস্থলিতে আগুণ লেগে থাকত, ছেলেটার মন অন্যদিকে থাকত।

পাবজির কারণে সম্পর্ক ভালো ছিলো না শিলিগুড়ির সৃজনীর। প্রেমিক পাবজি আসক্ত; সারাদিন পাবজিতে মজে টাইম দিত না সৃজনীকে। তাই প্রেমে ভাটা পড়েছিলো। মন থেকে চাইতেন এই পাবজি যেন বন্ধ হয়ে যায়। আর এদিন বন্ধ হওয়ার খুশিতে ফেটে পড়ে সে। খুশিতে এক লাফ, আর তাতেই হলো কাল। হোচট খেয়ে পড়ে সামনের দাঁত ভেঙে গেলো তার।

PUBG বন্ধের খুশি রূপান্ত্রিত হলো কান্নার আওয়াজে, দাঁত হারিয়ে আরও ভেঙে পড়ে সে। প্রেমিকের কোনো প্রতিক্রিয়া এখনও জানা যায়নি। তবে পাবজি বন্ধের খবরে মুষড়ে পড়েছে যুবক যুবতীরা। অবসরে টাইম কাটানোর একটি প্রিয় প্লাটফর্ম ছিলো পাবজি। সেটা বন্ধ হয়ে যাওয়ায় অনেকেই সেটা ভালো করে মেনে নিতে পারছেন না। তবে যেখানে দেশের স্বার্থ লুকিয়ে সেখানে করতেই হবে।

প্রসঙ্গত, আমাদের পোর্টাল একটি প্যারোডি পোর্টাল যেখানে মজার ব্লগ অনেক সময় বানিয়ে পোস্ট করা হয় শুধুমাত্র এন্টারটেইনমেন্টের উদ্দেশ্যে। বাস্তবের সাথে এর মিল নাও থাকতে পারে। অজান্তে কখনও কোনো ব্লগ কারও মনে আঘাত করে থাকলে আমরা আন্তরিকভাবে দুঃখিত। আমাদের কোনো অসৎ উদ্দেশ্য নেই। কিছু ব্লগ শুধুমাত্র এন্টারটেইনমেন্টের জন্য পড়ুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *