PUBG ব্যান হওয়া খুশিতে এক থালা মাংসভাত খেলো ১ জিবি RAM ফোনের মালিক-দেখুন ভিডিও

পাবজি একটি দূর্দান্ত গ্রাফিক্সের গেম তাই সাধারণভাবে কম র‍্যাম বা কম পাওয়ারফুল প্রসেসরের ফোনে ঠিকভাবে চলত না এই গেম, ফ্রেম ড্রপ ল্যাগের কারনে এই গেম উপযোগী ছিলো না। এর জন্য পাবজি লাইটও বের করেছিলো সংস্থা। আর কিছু মানুষ ভিড়েছিলেন Free Fire গেমে। তবে তুলনামূলকভাবে বেশি জনপ্রিয় এই গেমের জন্য অনেকের ইচ্ছে অপূর্ণ থেকে যেত শুধুমাত্র ভালো ডিভাইসের অভাবে।

এই মুহুর্তের সবচেয়ে বড়ো খবর। ১১৮ টি চাইনিজ অ্যাপ সমেত PUBG ব্যান হলো ভারতে। Section 69A of the Information Technology Act আজ ০২ সেপ্টেম্বর ২০২০ ভারত সরকার ব্যান করলো পাবজি। এতে একটা মহল রেগে থাকলেও মা বাবা আর প্রেমিকার হাড়ে বাতাস লেগেছে। পাবজি নিয়ে ঘর গৃহস্থলিতে আগুণ লেগে থাকত, ছেলেটার মন অন্যদিকে থাকত।

এমনই এক ১ জিবি র‍্যামের স্যামস্যাং ফোনের মালিক নুরুল মোল্লা। হাজার চেষ্টা করেও এই গেম এই ফোনে খেলা খুব চাপের ব্যপার তাই বাধ্য হয়েই হিংসেই জ্বলে মরতেন নুরুল। এমন অবস্থায় হঠাত পাবজি ব্যান হয়ে গেছে শুনে তিনি খুশিতে ফেটে পড়েন। রাতেই কিনে নিয়ে আসেন এক কেজি মুরগীর মাংস। আর তাতেই রাতের ভোজন সারেন তিনি।

প্রসঙ্গত, আমাদের পোর্টাল একটি প্যারোডি পোর্টাল যেখানে মজার ব্লগ অনেক সময় বানিয়ে পোস্ট করা হয় শুধুমাত্র এন্টারটেইনমেন্টের উদ্দেশ্যে। বাস্তবের সাথে এর মিল নাও থাকতে পারে। অজান্তে কখনও কোনো ব্লগ কারও মনে আঘাত করে থাকলে আমরা আন্তরিকভাবে দুঃখিত। আমাদের কোনো অসৎ উদ্দেশ্য নেই। কিছু ব্লগ শুধুমাত্র এন্টারটেইনমেন্টের জন্য পড়ুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *