প্রেমিকা “আমাল বাবু” বলায় “ভাগ বোকাচোদা” বলে তাড়িয়ে দিলো এই ছেলেটি, দেখুন ভিডিও

“আমাল বাবু” মেলে বাবু নে থানা থায়া? প্রেমে পড়ে তোতলা হয়ে যাওয়া ভারতবাসীর স্বভাব। তেমনইভাবে এই তোতলা হওয়া নিয়ে ঘটে গেলো এক ভয়াবহ ব্যপার। লকডাউনে এমনিতেই গোটা দুনিয়াবাসীর মন মেজাজ খারাপ। তার মধ্যে অতিরিক্ত প্রেম দেখাতে গিয়ে ঘটে গেলো এই অদ্ভূত কান্ড। যা নিয়ে হতবাক এলাকাবাসী।

লকডাউনের মাঝে প্রেমে এমনিতেই পড়েছিলো ভাটা, তার মধ্যে দুজনে দেখা। লকডাউনে নিরাপদ দূরত্ব বজায় রাখা উচিত; সেটা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহল ছেলেটি। প্রায় ছ’মাস পর দেখা করে পাশাপাশি নিরাপদ দূরত্বে বসেছিলো দুজনে। হঠাৎ প্রেম চাগাড় দেয়। বয়ফ্রেন্ডকে “আমাল বাবুতা” বলে জড়িয়ে ধরতে এলেই “ভাগ বোকাচোদা” বলে চিল্লিয়ে ওঠে ছেলেটি।

এমন ঘটনার পর শোরগোল পড়ে যায় এলাকা। সকলে এগিয়ে আসে কি হয়েছে দেখার জন্য। পরে অবশ্য নিজেদের মধ্যে মিটে যায় সবকিছু। লকডাউনে নিরাপদ দূরত্বে থাকা উচিত সকলে। যতদিন না এই করোনা দূরীভূত হচ্ছে সকলের উচিত নিজেদের সচেতন থাকা। প্রেম পরেও মিলবে।

এই মুহুর্তে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় চল্লিশ লাখের কাছাকাছি; মৃত্যু হয়েছে ৬৫০০০ এর উপরে লোকের। সাথে দেশের অর্থনীতি এই মুহুর্তে অনেক নীচে নেমে গেছে। সবকিছুর সাথে তাল মিলিয়ে গোটা দুনিয়ায় ভয়াবহ পরিস্থিতি। তাই সকলের উচিত সচেতন থাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *