আলমারী ভেঙ্গে মেলে Tanishq গয়না, লোক ডেকে বাড়ির মালিককেই ধরে পেটালো প্রতিবাদী চোর

সোশ্যাল মিডিয়া সাধারণ জনজীবনে ঠিক কতটা প্রভাব ফেলতে পারে সেটা এই ঘটনা না দেখলে জানা যেত না। সম্প্রতি তনিষ্ক তার সম্প্রীতির বিজ্ঞাপনে দেখিয়েছে একজন মুসলিম শাশুড়ি তার হিন্দু পুত্রবধুর সাধ অনুষ্ঠান কিভাবে পালন করেছে। তার তাতেই কট্টর ধর্মাবলম্বীদের রোষের মুখে পড়েছে তনিষ্ক। এই বিজ্ঞাপন নিয়ে বামপন্থী আর ডানপন্থীতে সোশ্যাল মিডিয়া।

কিন্তু এর মধ্যে এক বাড়িতে চুরি করতে গিয়ে যোগীরাজ্যে ধরা পড়েছে একচোর। পাড়ার বিখ্যাত কট্টর চোর ফ্রিজ খুলে লস্যি খাওয়ার সময় ধরা পড়ে যায়, কিন্তু আর কিছু চুরি করেনি। প্রথমে বাড়ির মালিক চোর ধরে লোকজন জড়ো করে। মার খাওয়ার ঠিক আগের মুহুর্তে চর জানায় সে কিছু চুরি করেনি কারণ ঘরে ছিলো তনিষ্কের গয়না।

সাথে সাথে সবাই ধন্য ধন্য করতে থাকে চোরকে। উল্টে বাড়ির মালিককেই ধরে মারতে শুরু করে কিছু লোক। চোর জানাচ্ছেন; “না খেয়ে মরে যাবো কিন্তু Tanishq এর গয়নায় হাত লাগাবে না, কোনো প্রকার লাভ জিহাদ হতে দেবো না” অনেকে বাড়ির মালিককেই ধরে পুলিশে দেয়ার কথা বলে। কিন্তু তেমন কোনো আইন না থাকায় পুলিশ এসে চোরকেই তুলে নিয়ে যায়।

প্রসঙ্গত, গল্পটা এমন হতে পারতো, আমাদের এই সাইটটি নিছক মজার জন্য। Chosmedia একটি প্যারোডি নিউজ পোর্টাল। সব নিউজ সত্য নাও হতে পারে। সুখে থাকুন ভালো থাকুন সুস্থ থাকুন আর পড়তে থাকুন আমাদের পোর্টাল। ধন্যবাদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *