টিকটকে ভালো ভিডিও বানাতে গেলে কাটতে হবে নিজের বিচি-জানুন কিভাবে??

হাস্যকর ভিডিও সহ ইউটিউবে রোস্টার তথা কন্টেন্ট স্রষ্টা ক্যারিমিনাটি একটি জনপ্রিয় নাম। সম্প্রতি টিম নবাবের আমির সিদ্দিকীর একটি ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি হয়; যেখানে তিনি ইউটিউবের বিরুদ্ধে কথা বলছেন। এবং তারই জবাব দেন রেকর্ড ভাঙ্গা ক্যারিমিনাটির ভিডিও। যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করে। মাত্র এক ঘন্টায় সবচেয়ে বেশি লাইক সমেত ভিডিও।

যাতে লাইক সংখ্যা তিনদিনে ১ কোটি ছাড়ায় এবং ভিউ সংখ্যা ৭ কোটি। সকলের ভালো লাগা জবাব দেন ক্যারি; এবং তিনদিন পর সেই ভিডিও ডিলিট করে দেয় ইউটিউব। কারণ হিসেবে দেখানো হয় এখানে রুল ব্রেক করছেন তিনি, কনটেন্ট হিংসা ছড়াচ্ছে। এর পরেই গোটা সোশ্যাল মিডিয়া ক্ষোভে ফেটে পড়ে।

তাদের দাবী শুরুটা আমির সিদ্দিকী করেন; আমিরকে এখন আর তবে খুজে পাওয়া যাচ্ছে না এই মুহুর্তে। টিকটক নিয়ে মানুষের হাসিঠাট্টার শেষ নেই। টিকটক জুড়ে দুনিয়ার যত আজে বাজে কন্টেন্ট, আর টিকটকবাসীরা নাকি অন্য লিঙ্গের লোক, এমন দাবী কিছু লোকের। সোশ্যাল মিডিয়ায় কিছু লোক তো আবার অনেক বাজে মন্তব্য করছেন।

তার মধ্যে হঠাত গত রবিবার হর্শ বেনিয়াল নামে আরেক ইউটিউবার একটি ভিডিও পোস্ট করেন যেখানে ইউটিউবারদের আরেক দফা নিতে শুরু করেন। তার ভিডিওজুড়ে আবার সোশ্যাল মিডিয়ায় হাসাহাসি যেখানে একজন টিকটক ছেলেকে রীতিমত রোস্ট করেছেন তিনি।

[chosmedia.com একটি বিদ্রুপাত্নকমূলক এবং রসাত্নমূলক ওয়েবসাইট। এখানে প্রকাশিত সব খবর বিশ্বাস তো দূরে থাক অবিশ্বাস ও করবেন না]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *