ত্রিকোণ প্রেম!! এক সাথে দুটো গার্লফ্রেন্ডকে বিয়ে করলেন যুবক

একসঙ্গে দুই তরুণীর সঙ্গে প্রেম করছিলেন যুবক। কিন্তু ত্রিভুজ প্রেমের দুই প্রেমিকাকেই শেষ পর্যন্ত বিয়ে করতে হয়েছে তাকে। একই অনুষ্ঠানে ধুমধামের সাথে দুই প্রেমিকাকে বিয়ে করেন তিনি। সম্প্রতি ইন্দোনেশিয়ায় এ ঘটনা ঘটেছে বলে খবর দিয়েছে ফ্যাশন বিষয়ক ম্যাগাজিন ‘হানি নাইন ডক কম’।

খবরে বলা হয়েছে, ইন্দোনেশিয়ার ওই যুবক ত্রিভুজ প্রেমে জড়িয়ে পড়েন। পরে দুই প্রেমিকাকেই যথাযথ প্রক্রিয়ায় বিয়ে করেন। তবে ওই দুই প্রেমিকার মধ্যে কোনো দ্বন্দ্ব আছে কিনা তা খবরে উল্লেখ করা হয়নি। বিয়ের অনুষ্ঠানে ভিডিও ধারণ করে তা গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে।

Loading...

ভিডিওতে দেখা যাচ্ছে, একই অনুষ্ঠান দুই প্রেমিকা রয়েছেন কনের বেশে। আর মাঝখানে বরের বেশে রয়েছেন ওই যুবক। এরপর তাদের বিয়ে সম্পন্ন হচ্ছে।

আরও দেখুনঃ

পরিবেশ রক্ষায় খান কম, হাগুন একদিন বাদে একদিন-মতামত গবেষক প্রেসিডেন্টের

বর্তমান সময়ে পরিবেশ দূষণ অত্যন্ত মারাত্নক আকার ধারণ করেছে। ফলে, পরিবেশের উপাদানসমূহ রক্ষা ও জীববৈচিত্র্য রক্ষণের ক্ষেত্রে পরিবেশ প্রকৌশল করা অত্যন্ত জরুরী হয়ে দাঁড়িয়েছে!

শুনে ভিরমি খেলেন! নাকি নাক-মুখ কুঁচকালেন! যাই করে থাকুন না কেন, কথাটা এক্কেবারে ডাহা সত্যি বলে মনে করছেন ব্রাজিলের প্রেসিডেন্ট জেয়ার বলসোনারো। তিনি প্রেসিডেন্ট পদে আসার পর থেকেই ব্রাজিলে বেড়েছে অরণ্য ধ্বংসের মাত্রা। ইতিমধ্যেই এই বিষয় নিয়ে আওয়াজ তুলেছে দেশের বেশকিছু স্বেচ্ছাসেবী সংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *