অঙ্গ চাহিদা মেটাতে নতুন ডিভাইস আবিষ্কার যুবকের, বলছেন বউ চাইনা আর-দেখুন ভিডিওসহ

মানুষ সামাজিক জীব, আর প্রতিটা জীবের মতই মানুষেরও জৈবিক চাহিদা বিদ্যমান! থাকে ঘর বাঁধার স্বপ্ন! সেই ঘর বাঁধার সাথে সাথে তৈরি হয় পারষ্পরিক চাহিদা, শারীরিক মানসিক সব! অনেকে নিজেকে নিজে গুছিয়ে নিলেও চাহিদা মেটাতে কাউকে চেয়ে বসে! আর তা মেটাতে পৃথিবীর বহু কোম্পানী তৈরি করেছে বিভিন্ন উপকরণ!

কিন্তু এসবের ভিড়ে আলোড়ন সৃষ্টি করেছেন আলিগড়ের এক যুবক, নাম ইমরান খান! দীর্ঘদিন যাবৎ একাকিত্ব সঙ্গী ছিলো ইমরানের! ভুগছিলেন মানসিক ভাবে বিপর্যস্ত হয়ে! কিন্তু কিছুতেই থেমে থাকেননি মেধাবী ইমরান! নিজের চেষ্টাতেই তৈরি করে ফেলেছেন এমন এক ডিভাইস, যা মেটায় তার শারীরিক চাহিদা!

ইমরানের মাথায় প্রথম আসে এটা যখন ইমরান অবসরে নিজের অঙ্গ নিয়ে খেলা করছিলেন; কিভাবে এই সমস্যার সমাধান করা যায়? ভেবে ভেবে তিনি বানিয়ে ফেললেন খুব কম খরচে তৈরি এই ডিভাইস! ইমরান তার বন্ধুদেরও দেখিয়েছেন ব্যপারটা, পরীক্ষামূলকভাবে ব্যবহার করেও দেখিয়েছেন ইমরান!

মেয়েদের চুড়ির সাথে কাপড় পেঁচিয়ে দারুণ এক ডিভাইস বানিয়েছেন ইমরান! তিনি ঘরে ঘরে আন্দোলন গড়ে তুলে এই ডিভাইস বানানো শেখাবেন বলে দাবী করেছেন ইমরান! প্রয়োজনে এটাকে কুঠির শিল্পও করা যেতে পারে, ভাবনা ইমরানের! বিশ্বাস না হলে ছবিতেই দেখুন!

ইমরানের কথায়, এত সস্তায় এই ধরনের জিনিস আগে কখনও সম্ভব হয়নি! এই ডিভাইস তাকে অবসাদ কাটিয়ে উঠতে সাহায্য করেছে! “আমি বিয়ে করতে চাইনা, এখন এই ডিভাইস বাজারে ছাড়ার ইচ্ছে আছে আমার, প্রয়োজনে বিদেশেও রপ্তানি করবো“-বলছেন মেধাবী ইমরান!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *