এক্স গার্লফ্রেন্ডের মুখে হাঁচি দিয়ে প্রতিশোধ নিলো ‘করোনা’ আক্রান্ত প্রেমিক

এক তরফা প্রেম দিন দিন পৃথিবীর বুকে বেড়েই চলেছে, প্রেমে প্রত্যাখান থেকে শুরু করে প্রেমে ঠকানো এটা হয়েই চলেছে বিশ্ব জুড়ে; সেই সাথে বর্তমানে বিশ্বজুড়ে শিহরণ সৃষ্টি করেছে করোনা ভাইরাস। দুই সমস্যার মিলিত কাজ করেছে ইতালি মিলানের বাসিনা অ্যাডওয়ার্ড। ইতালিতে এই মুহুর্তে করোনা ভয়াবহ আকারত নিয়েছে।

করোনা আক্রান্ত যুবক অ্যাডওয়ার্ড প্রথমে নিজের রোগ জেনে খুব ভেঙে পড়েছিলেন। পরে তিনি ভাবলেন নিজের এই ক্ষমতাকে তিনি হাতিয়ার হিসেবে ব্যবহার করতেই পারেন তাই তিনি এমনই এক সিদ্ধান্ত নিয়ে ফেললেন। তিনি এমন এক কাজ করে ফেললেন এক মেয়ের সাথে যে কিনা তার প্রাক্তন ছিলেন।

অ্যাডওয়ার্ড তার ৩ বছরের প্রেমিকা যে কিনা টাকার লোভে অন্য ছেলের সাথে চলে গেছে তাকে ধোঁকা দিয়েছে, সে সোজা গিয়ে দেখা করার নাম করে তার মুখের উপর হাঁচি মেরে দিলো। করোনা ভাইরাস অ্যাটাক করার পরপরই ছেলেটা গায়েব হয়ে যায়। তার খোঁজ মেলেনি।

মেয়েটি প্রথমে মুখ ভেঙিয়ে চলে গেলেও সন্ধ্যে হতে হতে বুঝে যায় তার শরীরে কিছু হচ্ছে, বুঝতে পারে সেও করো না আক্রান্ত। যুবতী পুলিশে অভিযোগ দায়ের করে,কিন্তু এমনটা নয় যে পুলিশ তাকে খুজে পায়নি; রোজ অ্যাডওয়ার্ড একবার করে পুলিশি স্টেশনের সামনে মুখ ভেঙচে নাচ করে যায়; কিন্তু করোনার ভয়ে পুলিশ কাছেই যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *