শারীরিক চাহিদা মেটাতে নোকিয়া ৩৩১০ ভাইব্রেশন করে ঢুকিয়ে বিপাকে তরুণী

শারীরিক চাহিদা মানুষের সহজাত নিয়ম; অনন্তকাল ধরে চলে আসছে নারী পুরুষ একে অপরের প্রতি টান। এর বিরূপ হয় না। একেক জনের থাকে একেক রকম চাহিদা, একেক রকম টান, একেক রকম ফ্যান্টাসি। বয়স বা সময় বা উপযুক্ত পার্টনারের অভাবে অনেকেই নিজ চাহিদা নিজে পূরণে ব্যস্ত হয়।

নিজেই নিজের চাহিদা পূরণে অনেক রকম যন্ত্র বা ডল তৈরি হয়েছে সুবিধার জন্য; কিন্তু তাৎক্ষনিক অনেক সময় হয়ে ওঠে না; এমনই চাহিদা মেটাতে গিয়ে বিপাকে পড়লেন আয়ারল্যান্ডের সিমাগা আলেক্সান্ডার; ২২ বর্যীয় তরুণীর তেমন কোনো বয়ফ্রেন্ড নেই; যে ছিলো কিছুকাল আগে তাদের প্রেম ছাড়াছাড়ি হয়ে যায়।

Image result for natasha haka

এদিন চাহিদা পূরণে অবাক কান্ড ঘটালেন যুবতী; চাহিদা পূরণের জন্য তিনি ব্যবহার করতে যান নোকিয়া ফোনের ৩৩১০ মডেল। ফোনের ভাইব্রেটকে তিনি ভাইব্রেটর হিসেবে ব্যবহার করতে থাকেন আর তাতেই ঘটে এই বিপত্তি। তিনি ফোনটি গো প না ঙ্গে প্রবেশ করান আর তীব্র ভাইব্রেশনে ক্ষতিগ্রস্থ হয়। বাকিটা নিজেই ভাবুন।

তার চিৎকারে পাড়া প্রতিবেশীরা এসে দ্রুত তাকে পাশের চিকিৎসা কেন্দ্রে নিয়ে যান। ক্ষত সৃষ্টি হয় তার শরীরে; সাথে রক্তপাত। জানা যাচ্ছে কদিন রেস্টের পর সিমাগা এখন সুস্থ হয়ে উঠেছে; কিন্তু তার এহেন নেশা কাটাতে তার জন্য বয়ফ্রেন্ড জোগাড় করতে উঠে পড়ে লেগেছে তার মা-বাবা। তবে ঘটনার সত্যতা নিয়ে ধোঁয়াশা আছে; কারণ এটি একটি সংবাদ মাধ্যমসূত্রে প্রাপ্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *