“কবে বিয়ে করবি?” প্রশ্ন করায় রেগে গিয়ে প্রতিবেশী খুন-দেখুন বিস্তারিত

কবে বিয়ে করবি? বিরক্তিকর এই প্রশ্নটা শুনতে হয়নি এমন ভাগ্যবান বা ভাগ্যবতী মানুষ সারা পৃথিবীতেই খুব কম! তোমার বিয়ে করার ইচ্ছে থাক বা না থাক, পরিবার থেকে প্রতিবেশী, “কবে বিয়ে করবে?” জিজ্ঞেস করতে কেউ একবারের জন্যও ভোলে না। রাগ হলেও কিছু বলা যায় না। নিজের পায়ে না দাঁড়িয়ে বিয়ে?

রাগ নিশ্চয়ই সকলেরই হয়, কিন্তু ইন্দোনেশিয়ার এক যুবক রেগে গিয়েছিলেন একটু বেশিই! তাঁর এক প্রতিবেশী বারবার তাঁকে এই প্রশ্ন করতে থাকায় ২৮ বছর বয়সি ফয়েজ় নুরদিন রেগেমেগে তাঁকে খুনই করে ফেললেন। ফয়েজ়ের ধৈর্যের বাঁধ যেদিন ভাঙে সেদিন সকালে নিজের বাড়ির বাইরে বসে ছিলেন তিনি। তাঁর প্রতিবেশী, আসিয়াহ নামে ৩২ বছর বয়সি এক গর্ভবতী মহিলা তাঁকে দেখতে পেয়ে বলেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলতে

সবার তো বিয়ে হয়ে যাচ্ছে, আর কবে করবেন তিনি? এই প্রশ্নেই ভীষণ রাগ হয়ে যায় ফয়েজ়ের। বিকেল বেলা আসিয়াহর বাড়িতে ঘুরতে যাওয়ার নাম করে গিয়ে তাঁকে খুনই করেন ফয়েজ়। খুন করে পালানোর চেষ্টা করলেও শেষ পর্যন্ত ধরা পড়ে যান পুলিশের হাতে।

এমন প্রশ্নে রাগ সবার ধরে কিন্তু এতটা রেগে যাওয়ার ঘটনা শোনা যায়নি এখনও। আপাতত লোকটি পুলিশের হাতে বন্দী। ঘটনাটি ২০১৯ সালের, তবে আজব তথ্য হিসেবে আবার প্রকাশ করা হলো।

তথ্যসূত্রঃ উনিশ কুড়ি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *