ইন্ডিয়া হারার খুশিতে দরগায় নিজের বিচি উৎসর্গ করলো পাকিস্তানী যুবক

নিজেদের খেলা গ্রুপ স্টেজেই শেষ করেছিলো পাকিস্তান, ইংল্যান্ডের কাঁধে ভর করেও সেমিফাইনালে পৌছানো সৌভাগ্য হয়নি তাদের কোনোভাবেই। হতাশ নিরাশায় ভুগছিলেন তাই পাকিস্তানের করাচির আল আজিউর খান। ভারত পাকিস্তান ম্যাচ সারাজীবন সরগরম থাকে কিন্তু সেই ম্যাচে পাকিস্তানের শোচনীয় হারের পর হতাশায় ঘর থেকে বেরোনো বন্ধ করে দিয়েছিলেন তিনি।

গত ৯ জুলাই শুক্রবার ছিলো সেমি ফাইনালের নক আউট পর্বে ভারত নিউজিল্যান্ডের প্রথম ম্যাচ। যাতে প্রথমে নিউজিল্যান্ড ব্যাট করতে নেমে ৪৬.১ ওভার খেলার পরেই বৃষ্টি নামে। আইসিসি নির্ধারিত ম্যাচে ব্রৃষ্টি বিঘ্নিত ম্যাচে রিজার্ভ ডে থাকায় পরদিন ১০ জুলাই আবার ব্যাট করতে নামে নিউজিল্যান্ড।

নির্দিষ্ট ৫০ ওভারের শেষে নিউজিল্যান্ড ৯ উইকেট হারিয়ে ২৪০ রানের লক্ষ্যমাত্রা দেয় ভারতকে। কিন্তু ম্যাচের শুরুতেই ৩ ওভারে ভারত ৩ উইকেট হারিয়ে মাত্র ৫ রান তোলে। ক্রমেই আউট দীনেশ, পান্ডিয়া। পরে হাল ধরেন জাদেজা আর ধোনি। কিন্তু তবুও শেষ রক্ষা হয়নি। ১৯ রানে হারে ভারত।

আজিয়ুর খান নামের বছর ২৫ এর ছেলেটি ইন্ডিয়াকে হারাতে অদ্ভূত মানত করে বসেন পাশের দর্গায়। বন্ধুদের পাল্লায় পড়ে বার খেয়ে তিনি বলে বসেন, ইন্ডিয়াকে হারতেই হবে! ইনন্ডিয়া হারলে দর্গায় নিজের একটি অন্ড কোষ উতসর্গ করবে সে।

সেই মত গতকাল তিনি ভারত হারতেই ছুরি দিয়ে কেটে ফেলেন। তবে সেটা উতসর্গ করতে দরগা অব্দি পৌছাতে পারেননি তার আগে পৌছে গেলেন হসপিটালে। তীব্র যন্ত্রনায় আজিউর অবস্থা সঙ্কটজনক।

তথ্যসূত্রঃ নিয়ের নিউজ ইসলামাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *