মাথার উপর আকাশ ভেঙে পড়লো যুবকের, তারপর দেখুন

ইট কাঠ পাথর পড়ে অনেক খবর শুনেছেন কিন্তু কখনো শুনেছেন কারো মাথায় গু পড়েছে? হ্যা কাকের গু বকের গু অনেক কিছুই পড়ে থাকে, কিন্তু এমন এক অদ্ভূত কান্ডের সাক্ষী হলেন বালুচিস্তানের এক যুবক।

ঘটনার সূত্রপাত গত সোমবার, বিকেল ৫টা নাগাদ। সেখানের স্থানীয় নাগরিক বাশের-আল-আব্বাস ছাগল চরাতে যান স্থানীয় পাহাড়ি এলাকায়। সাধারণত জনবিরল এই পাহাড়ি এলাকায় বিমানের বর্জ্র পরিষ্কার করা হয়।

Loading...

অন্যদিনের মত সেদিনও বিমান ক্রু বালুচিস্তানের পাহাড়ী এলাকার আকাশে বিমানের হাগার ট্যাঙ্কি খুলে দেয়। ঝরঝর করে ঝরণার মত নেমে আসে গু। বিমান দেখতে আকাশের দিকে তাকিয়ে ছিলেন বাশের, দেখেন উপর থেকে কিছু একটা নেমে আসছে।

বাশের আব্বাস প্রথমে ভাবেন আকাশ ভেঙ্গে পড়ছে, উনি খুশিতে নিজের ভাইপোকেও ডেকে আনেন আকাশ ভাঙ্গা দেখতে। সাথে সাথে মাথায় এসে পড়ে দলা পাকানো বিমানের সমস্ত গু। যখন হুশ ফেরে বাশের তখন হসপিটালে।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

হসপিটালের সাফাই কর্মীরাও বাশেরকে পরিষ্কার করতে রাজি হননি, পরে খোলা মাঠে হোস পাইপ দিয়ে পরিষ্কার করে বাশেরকে বেডে তোলা হয়, পরে চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়। গুরুতর জখম বাশের আস্তে আস্তে সুস্থ হয়ে উঠছে।

ঘটনায় আহত হয়েছেন বাসেরের ভাইপো জাকিরও, তবে অবস্থা গুরুতর নয়। নাকে রুমাল চেপে বাশেরের মা বলেন বাশের ঘটনায় খুব রেগে আছেন, তার চিকিৎসার দায়িত্বে নিয়েছে স্থানীয় প্রশাসন। এহেন ঘটনায় বিমান কর্তৃপক্ষ চাপের মুখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *