admin March 24, 2018

আপনি কি সোশ্যাল মিডিয়ার এক্টিভ থাকেন খুব? তাহলে এই অফার আপনার জন্য, কোনো টাইম লিমিট নেই, হাতে নিন নিজের শখের আইফোন এক্স, একদম ফ্রিতে। কি করতে হবে? জানুন এখানে, পুরোটা পড়ুন

আইফোন, শুরু থেকেই অনেকটা আভিজাত্যের পরিচায়ক, কে না ভালোবাসে হাতে একটি আইফোন পেতে? আর সেটা যদি হয় লেটেস্ট মডেল আইফোন এক্স? হ্যাঁ এই ফোন আপনি পেতে পারেন ফ্রিতে। যদি একটু সতর্ক থাকেন নিজে, বলবো আস্তে আস্তে, তাঁর আগে এক নজরে দেখে নিন কি আছে এই ফোনে, কি আছে স্পেসিফিকেশন?

বেজেল লেস ডিসপ্লেতে ওইয়াটার রেজিস্টেন্ট এই ফোনে ফোনে থাকছে ১২+১২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা, ৭ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, থাকছে অ্যাপলের নিজস্ব চিপসেট। হেটসেটের বদলে থাকছে ব্লুটুথ ইয়ারপড। ৬৪ আর ২৫৬ জিবির মডেল, ৩ জিবি র‍্যাম সাথে পর্যাপ্ত ব্যাটারী লাইফ। এবার জানুন কিভাবে পাবেন এই ফোন;

Loading...

নিয়মঃ

ফোনের জন্য অ্যাপ্লাই করতে গেলে প্রথমত আপনার থাকতে হবে একটি টুইটার একাউন্ট, আর কিছু ফলোয়ার

এই ফোনের জন্য সারা বিশ্বব্যাপী প্রচারের জন্য ফ্রিতে GiveAway করে থাকে একটি জনপ্রিয় টুইটার হ্যান্ডেল  (এখানে ক্লিক করুন)

সংস্থার টুইটার

কয়েকমাস যাবৎ সারা পৃথিবীব্যাপী আইফোন এক্স দিয়ে এসেছে এই সংস্থা, এই সংস্থার প্রচারে তাঁরা ব্যবহার করে লেটেস্ট আইফোন।

প্রথমত আপনার একাউন্ট থেকে এই টুইটারটি ফলো করতে হবে, তারপর করতে হবে একটি মেসেজ যেখানে লেখা থাকবে “How many retweet for I Phone x?” আপনাকে পাঠাতে হবে এই মেসেজ। সাথে সাথে অথবা একটু দেরীতে রিপ্লাই পাবেন মাত্র ১০০০ রি-টুইট পেলেই আইফোন আপনার। সময় মাত্র ১ সপ্তাহ।

এভাবেই লিখতে হবে

কিন্তু কিভাবে? আপনাকে ওই মেসেজ কথোপকথনের স্ক্রিণশট পোস্ট করতে হবে আপনার নিজের টুইটারে, আর সেখানে ১০০০ রি টুইট পেলেই কেল্লাফতে। হাতে পাবেন পছন্দের ফোন।

তাহলে চটপট করে ফেলুন আপনার টুইটার, ফলোয়ার জোগাড় করে শেয়ারের মাধ্যমে জিতে নিন পছনের ফোন আইফোন এক্স। উপরের লেখা যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই সকলকে জানিয়ে দিন আর শেয়ার করুন সকলে।

Comments

comments

Leave a comment.

Your email address will not be published. Required fields are marked*

error: বাবার সম্পত্তি না যে কপি করবি
%d bloggers like this: