চুরি করতে এসে AC হাওয়ায় ঘুমিয়ে পড়লো, ৪ চোর-তারপর দেখুন ভিডিও

এই গরমে ভারতবাসীর প্রাণ ওষ্ঠাগত; এই গরমে কোথাও হাল্কা ঝড়বৃষ্টি হলেও বাকি সকল জায়গায় বৃষ্টির বিন্দুমাত্র অস্তিস্ত নেই! খুব গরমে অসুস্থ হয়ে পড়ছে বহুমানুষ! অনেকে রাস্তায় রাত কাটাচ্ছেন একটু হাওয়ার লোভে! ঘুমানোর জন্য হা হুতাশ করছে গোটা দেশবাসী; চোখে ঘুম নেই মনে সুখ নেই এই গরমের জন্য!

এমন গরমে এক অদ্ভূত ঘটনা ঘটিয়ে ফেলেছে চার চোর, ঘটনা ঘটেছে সাউথ দিল্লীর একটি রেস্তোরাঁ! রেস্তোরাঁর মালিক রবিবার দুপুর নাগাদ তাড়াতাড়ি দোকানের ঝাপ নামিয়ে বাড়ি চলে যান সিদ্ধান্ত আর্য! ঘুনাক্ষরেও টের পাননি এমন ব্যপার ঘটবে! সিসিটিভি লাগানো থাকলেও এত খেয়াল করেননি সিদ্ধার্থ।

সন্ধ্যে নাগাদ চুরি করতে ঢোকে চার চোর; পাচিল টপকে দেয়াল ডিঙিয়ে তারা ঢোকে রেস্তোরাঁর অফিস রুমে। সেখানে তারা প্রথমে ঢোকে ক্যাশের ড্রয়ারে! টাকা হাতানোর পর তারা এসির হাওয়ায় ঠান্ডায় একটু জিরিয়ে নেয়ার সিদ্ধান্ত নেয় এই গরমে। কারণ রাত এখনও অনেক বাকি তাই মালিক আসার সম্ভাবনা নেই একটুও!

জিরিয়ে নেয়ার অছিলায় গল্প করতে করতে কখন যে ঘুমিয়ে পড়েছে খেয়ালই হয়নি তাদের, সকাল হতেই তারা দেখে সামনে দাঁড়িয়ে আছে দোকানের মালিক ও স্থানীয় লোকজন! ধরা পড়ে কান্নাকাটি জুড়ে দেয় তারা; বলতে থাকে, চুরি করতে বেরিয়ে গত দু রাত তাদের ঘুম হয়নি, আর চোর দিনের বেলা ঘুমায় কিন্তু এই গরমে দিনে ঘুমানো অসম্ভব ঘুম হয়নি, এসির হাওয়া পেয়ে একটু জিরিয়ে নিতে গিয়েই এই কান্ড।

ঘটনায় হাসির খোরাক হয়েছে বেশি, গরমের কথা মাথায় রেখে তাদের ছেড়ে দেয়া হয় কারণ তারা কোনো লোকসান করায়নি! তারা দোকানের মালিকের কাছে মাঝে মাঝে এসি হাওয়া খেতে আসার জন্য আবদার করে! তবে বাকি ঘটনা জানা যায়নি!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *