আশুতোষ কলেজের ভর্তির মেধা তালিকায় প্রথম সানি লিওন; উচ্চমাধ্যমিকে ১০০ তে ১০০

আশুতোষ কলেজের ইংরেজির মেধা তালিকায় এক নম্বরে সানি লিওনি! সব বিষয়ে একশোয় একশো পেয়ে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ সানি লিওনি! ইংরেজি নিয়ে পড়তে চেয়ে আশুতোষ কলেজে আবেদন। শোরগোল শুরু হতে মেধা তালিকা থেকে নাম সরাল কলেজ কর্তৃপক্ষ।

কলকাতার কলেজে ভর্তির আবেদন। আশুতোষ কলেজে এবার আঈবেদন জমা পড়েছে সানি লিওনির। মেরিট লিস্ট প্রকাশ্যে আসে, তাতেই চোখ ছানা বড়া সকলের। একটি ঐতিহ্যবাহী কলেজের মেরিট লিস্টে কিভাবে একজন প্রাক্তন পর্ণতারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী আসে সে নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই।

সবেতে প্রাপ্ত নম্বর তাঁর একশোতে একশো। তবে না, তিনি বিটাউন খ্যাত সানি লিওন নন। সম্প্রতি উচ্চমাধ্যমিকে তবে না, তিনি বিটাউন খ্যাত সানি লিওন নন। সম্প্রতি উচ্চমাধ্যমিকের রেজাল্ট বেরিয়েছে। সেই রেজাল্টের ওপর ভিত্তি করেই করা হয়েছে এই মেরিট লিস্ট। আশুতোষ কলেজে ইংরেজি স্নাতোকস্তরে ভর্তির সেই মেধা তালিকা ছাত্রছাত্রীদের চোখে পড়তেই তা হয়ে ওঠে ভাইরাল।

Asutosh College e English Honours er first name Sunny Leone!!! Uni English eo eto valo jantum na. Kakhon uni porashona korlen?

Posted by Suman Bhar on Thursday, August 27, 2020
এই সেই লিস্ট
No photo description available.

কলেজ কর্তৃপক্ষের ব্যাখ্যা, কেউ বদমায়েশি করে এই নামে ফর্ম ফিলআপ করেছে। গত বছর থেকেই রাজ্যে কলেজে ভর্তির প্রক্রিয়া অনলাইনে হচ্ছে। এবছর করোনা আবহে তা আরও কড়াকড়ি। রাজ্য সরকার জানিয়েছে, একেবারে ক্লাস শুরু হলে কলেজে যাবেন ছাত্রছাত্রীরা। অনেকের মতে, ভুয়ো ফর্ম ফিলআপের কারণেই একদা পর্ন স্টারের নাম উঠে গিয়েছে ইংরাজি অনার্সের মেধা তালিকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *