গরমে লস্যির লোভ দেখিয়ে মেয়ে পটিয়ে প্লেবয় নিউমার্কেটের সুদীপ-জানুন

বৈশাখের তীব্র তাপদাহে ঝলসে যাচ্ছে নগরবাসীর শরীর। ছোটলোক বড়লোক সব নেমে এসেছে এক কাতারে। স্নিগ্ধতার একটুখানি কোমল পরশ পেতে স্যান্ডির মত বাঘা বাঘা সেলিব্রেটিরাও রাস্তায় নেমে এসেছে ৫টাকা দিয়ে এক গ্লাস বেলের শরবত খেতে। সেই গরমের ভয়াল থাবাকে কাজে লাগিয়ে সুযোগ নিচ্ছে অসাধু চক্রের গুটিকয়েক দুষ্ট লোক।

জানা গেছে, গরমের তীব্রতায় লস্যির লোভ দেখিয়ে মেয়ে পটিয়েছে নিউমার্কেটের সুদীপ চোধুরী নামে এক যুবক। তিনি নিউমার্কেট অধীনস্থ একটি জাঙ্গিয়ার দোকানে কাজ করেন। বরাবরের মতই লোকমান সেদিন দোকান থেকে বেরিয়ে হিসু করতে জঙ্গলের দিকে যাচ্ছিলেন। পেছনেই টয়লেট…

কিন্তু পথিমধ্যেই তিনি এক ক্লান্তশ্রান্ত তরুণীকে দেখতে পান, গরমের তীব্র তাপদাহে মেয়েটি বেদুইন কুকুরের মত জিভ বের করে হাপাচ্ছিলো। সুদীপ আর এক মুহুর্ত দেরি না করে মদনের দোকান থেকে ২০ টাকায় এক গ্লাস লস্যি কিনে মেয়েটির দিকে এগিয়ে যান। এবং রাস্তার ওপর পাশে দাঁড়িয়ে লস্যির গ্লাস তুলে ধরে নাড়িয়ে মেয়েটিকে লোভ দেখাতে থাকেন।

লস্যি খাওয়ার লোভে মেয়েটি ছুটে চলে আসে। এবং তাদের প্রেম হয়ে যায়। সারাদিন তারা একসাথে ভিক্টোরিয়া ঘুরে বেড়ান। সন্ধ্যার আগে মেয়েটির কাছে লস্যির দাম চান। সুদীপের কথা শুনে মেয়েটি খাড়ার উপর বোকাচোদা হয়ে যায়।

জানা যায়, এসময় সুদীপ ২০টাকার লাচ্ছি ৩০টাকা চেয়ে মেয়েটির সাথে প্রতারণা করে ১০টাকা বাড়তি নিয়ে চলে আসেন। এই ঘটনার পর ফুসছে গোটা নিউমার্কেট! সোনা যাচ্ছে এমন ঘটনা আগেও ঘটিয়েছে সুদীপ!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *