৫৫০ রান করবো, বাংলাদেশকে ৫০ রানে অলআউট করবোঃ সরফরাজ (ভিডিওসহ)

বাংলাদেশকে মাত্র ৫০ রানে অল আউট করে সেমিফাইনালে যাওয়ার জন্য বললেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ। তার কথায় এটা তেমন কোনো কিছু নয় যা করা যায় না। চেষ্টার অসাধ্য কিছুই নেই। আজ সন্ধ্যে সাড়ে সাতটা নাগাদ পাকিস্তানি সাংবাদিক Saj Sadiq তার টুইটারে একটি ভিডিও পোস্ট করেন যেখানে একটি প্রেস কনফারেন্সে তিনি এমন দাবী করেন।

নীচে সাদিকের টুইটারে প্রকাশিত ভিডিও দেয়া হলো। আগে একটি এমন অদ্ভূত ভিডিও ডিলিট করে দিয়েছে তাই ভিডিওটি আমাদের কাছেও ডাউনলোড করে রাখা হলো। দেখুন এখানে;

উপরোক্ত ভিডিওতে তিনি দাবী করেন, যদি বিশাল রানের ব্যবধানে বাংলাদেশকে হারানো যায় তবেই নেট রান রেটের ভিত্তিতে পাকিস্তান সেমিফাইনালে যেতে পারে। এক্ষেত্রে প্রায় ৩১৫ রানের ব্যবধানে হারাতে হবে বাংলাদেশকে যেটা বাস্তবে কখনও হয়নি এখনও এত বড়ো রান।

এক্ষেত্রে আরও একটা দিক হলো তার জন্য পাকিস্তানকে আগে টসে জিতে ব্যাট করতে হবে; তাই তিনি চেষ্টা করবেন সেখানে আগে টস জেতার। তবেই সব কিছু সম্ভব নয়ত সম্ভব নয়। পাকিস্তানেই এই উচ্চাশায় বাংলাদেশী ফ্যানদের কি মতামত? পারবে ৫০০ রান করতে?

একমাত্র এভাবেই জেতা সম্ভব বলে ট্রল হচ্ছেন তিনি; একটি পোস্ট দেয়া হলো

প্রসঙ্গত, ভুলে গিয়ে নিজের টুইটারে সরফরাজ সকালে একটি পোস্ট দেন তারা ঘরে ফিরবেন। সেটা নিয়েও বিতর্ক আর ট্রলের শিকার হয়েছেন তিনি। বাকি সব নির্ভর করছে কালকের ম্যাচের উপর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *