ভারতের কাছে পোঁদমারা খেয়ে পাকিস্তানের পাছায় বড্ড ব্যথা-দাবি সমর্থকের

বৃষ্টির বাধায় ম্যাচ বিঘ্নিত হলে, খানিক সুবিধায় থাকে আগে ব্যাট করা দল- এটাই স্বাভাবিক। তবে উইকেট বাঁচিয়ে রেখে খেলতে পারলে পরে ব্যাট করা দলের সামনেও থাকে সমান সুযোগ। কিন্তু তা করতে পারেনি পাকিস্তান।

যে কারণে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে তাদের সামনে দাঁড়িয়েছে পাহাড়সম লক্ষ্য। দ্বিতীয় দফায় বৃষ্টিতে প্রায় ৪০ মিনিট খেলা বন্ধ থাকার পর, পাকিস্তানের সামনে নতুন লক্ষ্য দাঁড়িয়েছে ৪০ ওভারে ৩০২ রানের। খেলা বন্ধ হওয়ার আগে তাদের সংগ্রহ ছিলো ৩৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৬ রান।

ফলে শেষের ৩০ বলে তাদের করতে হবে আরও ১০২ রান। বৃষ্টি আইনের অদ্ভুত মারপ্যাচে পরে পাকিস্তান ইনিংসের ওভার কমেছে ১০টি। কিন্তু রান কমেছে মাত্র ৩৫।

ম্যাচের পর সাংবাদিকের কথা হচ্ছিলো এক পাকিস্তানী সমর্থকের কাছে; রীতিমত রেগে আছে তারা ক্যাপ্টেনের উপর; গোটা টিমের উপর। দুঃখ একটাই তারা ভারতকে হারাতে পারেনি। সমর্থকের অনেকেই ক্ষোভে ফেটে পড়েন টিম ম্যানেজমেন্টের উপর। তারপর এমনই অনেক ভিডিও বেরিয়ে পড়ে তাদের ।

এমনি এক পাকিস্তান ফ্যানের সাথে কথা হচ্ছিলো- তিনি জানাচ্ছেন এরকম গোহারা হারার পর গোটা পাকিস্তানের সমর্থকদের পাছায় বড্ড ব্যথা; তারা এই ব্যথা আগামী ২০২৩ বিশ্বকাপ অব্দি বয়ে নিয়ে বেড়াবে। তবে আশাবাদী সমর্থকরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *