বাংলাদেশের সাথে ম্যাচ বাকি, ভুলে বাড়ি ফেরার খুশিতে পোস্ট সরফরাজের, ট্রল সোশ্যাল মিডিয়ায়

ক্রিকেট খেলার যেন কোনো মানসিকতাই নেই, লাস্ট ম্যাচে কার্যত বিশ্বকাপের বাইরে গিয়ে এক ম্যাচ বাকি থাকতেই সরফরাজ এমন কান্ড ঘটিয়ে দিলেন যে সোশ্যাল মিডিয়া জুড়ে গুরুতরভাবে রোস্টের শিকার হলেন সরফরাজ আহমেহ। পাকিস্তানের এই ক্যাপ্টেন এমন অদ্ভূত ভাবে খেলোয়াড সূলভ আচরণে করে দূরে সরে গেলেন যেন কার্যত ক্রিকেট নিয়ে কোনো মাথাব্যথা নেই তার।

আজ সকাল ১০ টা নাগাদ সরফরাজ তার টুইটারে একটি সেলফি পোস্ট করেন আর তার ক্যাপশনে দেখ “অবশেষে পাকিস্তানের উদ্দেশ্যে রওনা, সকলে সাথে থাকার জন্য ধন্যবাদ” পোস্ট করতে গিয়ে সরফরাজ ভুলেই গেছেন বাংলাদেশের সাথে তাদের এখনও একটা ম্যাচ খেলা বাকি।

এক ম্যাচ বাকি থাকতেই সরফরাজের এমন পোস্টে ট্রল হতে থাকেন ক্রমাগত, ভারতীয় টুইটার তো দূরে থাক, বাংলাদেশ এমনকি পাকিস্তানী ফ্যানেরাও ট্রল করতে শুরু করেন। অনেকে তার পিৎজা বার্গার খাওয়া নিয়েও ট্রল করতে শুরু করেন। ম্যাচ এখনও একটা বাকি সেই হুশ নেই, সরফরাজ যেন খুব খুশি বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে।

এক ম্যাচ বাকি সেটা সরফরাজ ভুলেই গেছিলেন, এর আগে তিনি এমন বহু পাগলামিতে জড়িয়েছেন। ভারত ইংল্যান্ড ম্যাচে ইংল্যান্ড হেরে গেছে ভেবেও খুশিতে তিনি ভারতকে কংগ্রাচুলেট করেন, কিন্তু ভুলেই গেছিলেন এর ফলে তারা বিশ্বকাপের বাইরে চলে যাচ্ছেন।

সরফরাজের ইংলিশ নিয়েও আগে বহু ট্রলের শিকার হন তিনি, এবার তিনি এমন কান্ড ঘটালেন। পরে তিনি তার টুইটার থেকে সেই পোস্ট ডিলিট করে দেন যদিও। সকলের ট্রলের শিকার হয়ে আগামীকাল তারা বাংলাদেশের বিপক্ষে ম্যাচ খেলবেন নিয়ম রক্ষার্থে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *