এরকম পেট মোটা আর পোঁদ উচু গর্ভবতী ক্যাপ্টেন জীবনে দেখিনিঃ শোয়েব আক্তার

ইংল্যান্ডের মাটিতে চলছে ক্রিকেটের মহাযুদ্ধ ২০১৯। আগামীকাল ৫ জুন মুখোমুখি হবে শক্তিশালী ভারতের সাথে শক্তিশালী দল সাউথ আফ্রিকা। গত ম্যাচে বাংলাদেশের কাছে শোচনীয় হারের পর আরও শক্তিশালী ও মনোবল নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করবে প্রটিয়ারা।

এদিকে নিজেদের একদিনের ম্যাচে পাকিস্তান হারিয়েছে শক্তিশালী ইংল্যান্ডকে যদিও যদিও তার আগে পরপর ১১ ম্যাচ হারের রেকর্ড গড়ে ফেলেছে পাকিরা। ম্যাচ জিতেও বাজে ফিল্ডিং এর জন্য শান্তিতে থাকতে পারছেন না সেদেশের ক্যাপ্টেন সরফরাজ। তাকে এক হাত নিয়েছেন সেদেশের প্রাক্তন ফাস্ট বোলার গতির মেশিন শোয়েব আক্তার। তাকে নিয়ে ব্যঙ্গ করেছেন। এক সাংবাদিক আজিজ সেটা নিয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নিজের টুইটারে।

এদিন শোয়েব আক্তার বলেন, “সরফরাজ যখন টস করতে আসেন তখন দেখেছি ওর পেট বেরিয়ে আসছে যেন গর্ভবতী; আর মুখটার এতটা মোটা লাগছে , পোঁদটাও উঁচু। এরকম পোঁদমোটা ক্যাপ্টেন জীবনে দেখিনি, ও নিজেই নড়তে চড়তে পারছে না, কিপিং তো দূরের কথা”

ম্যাচের শেষে শোয়েব তার নিজের টুইটার হ্যান্ডেলে বলেন; “বাকরুদ্ধ” সাবেক গতির রাজা লিখেছেন, খেলা শেষ হয়ে গেছে আমার আবেগ আর ভাবনা থেকেই এমন বলেছি, এটা নিজে জলঘোলা করবেন না, ছেলেগুলোকে সমর্থন করতে হবে; ওরা দেশের প্রতিনিধিত্ব করছে, ওদের সমর্থন করতে হবে বিশ্বকাপে”

সংবাদ সম্মেলনে আধোআধো ইংরেজিতে সরফরাজ বোঝানোর চেষ্টা করেন, “আমরা আজকের ম্যাচ মনে রাখতে চাই; এই ম্যাচ স্মরণীয়; আমাদের হাতে আরও ৭ টা ম্যাচ আছে; দলের প্রতি আস্থা আছে; আরও ভালো ফিল্ডিং করবোই”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *