কেকেআরের হয়ে ঝড় তোলার জন্য প্রস্তুত, জানালেন ক্রিস লিন

গত মরসুমে চোট-আঘাতের কারণে খেলতে পারেননি। সেই আক্ষেপ এ বার পুরোপুরি মিটিয়ে নিতে চান ক্রিস লিন। অজি ওপেনার রীতিমতো ঘোষণাই করে দিয়েছেন যে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ইনিংসের শুরুতে ঝড় তোলার জন্য তিনি প্রস্তুত।

রবিবার বিকেলে ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করছে কলকাতা। এই মরসুমে কেকেআরের টপ অর্ডারে দায়িত্ব পালনের জন্য তিনি তৈরি বলে জানিয়েছেন লিন। শুরুতে মোমেন্টাম পাওয়া জরুরি বলে মনে করছেন তিনি। আর নিজের জন্য রাখছেন লক্ষ্য। দারুণ পারফরম্যান্স করতেই হবে, বলছেন নিজেকে।

Loading...

২৮ বছর বয়সী ক্রিস লিনের কথায়, “চাপ থাকবেই। তবে আমি নিজের থেকেই দারুণ পারফরম্যান্সের প্রত্যাশা করি। তবে সবার আগে শরীর। আর সেটা এই মুহূর্তে চমৎকার রয়েছে। কেকেআরের টপ অর্ডারে আমার একটা কাজ করার রয়েছে। সমর্থকরা অবশ্যই একটা চাপ, তবে সেটাই গ্রেট। কারণ, ইডেন গার্ডেন্সে আমরা যে সমর্থন পাই, তা ভাবা যায় না। আমি এ বার রক অ্যান্ড রোল করার জন্য তৈরি। শুরুতে মোমেন্টাম পাওয়া অবশ্য দরকার। আশা করছি, গত বারের তুলনায় এ বার আমরা এক বা দুই ধাপ এগোব।”

কেকেআর ফ্র্যাঞ্চাইজির মালিকদের প্রশংসা করেছেন লিন। বলেছেন, “হারি-জিতি বা ড্র হোক, ওঁরা একই রকম থাকেন। এটাই দারুণ লাগে। ওঁরা ঊষ্ণতা দেন সবাইকে। প্রত্যেক ক্রিকেটারেরই ভাল-মন্দ যায়। আর ওরা কিন্তু কখনই জিততেই হবে বলে চাপ তৈরি করেন না।”

আনন্দবাজার পত্রিকার অফিশিয়াল সাইটেও এই ছবি ব্যবহার করা হয়েছিলো তাই আমরাও রাখলাম 😛 Lol

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *