মহেন্দ্র সিং ধোনি অবসর নিচ্ছেন? IPL? ODI? সত্যিটা জানুন এখানে ক্লিক করে

এই মুহুর্তের সবচেয়ে বড়ো খবর? ধোনি নাকি রিটায়ার করেছে? সমস্ত ধরনের ক্রিকেট থেকে? আসলে কি তাই? জানুন। হ্যাঁ অবসর গ্রহণ করলেন মহেন্দ্র সিং ধোনি। এদিন স্বাধীনতা দিবসের দিন তার ইন্সটাগ্রাম মারফত তিনি তার অবসর ঘোষনা করেন। তিনি একটি ভিডিও প্রকাশ করে বলেন- “Thanks. Thanks a lot for ur love and support throughout. From 1929 hrs consider me as Retired.”

View this post on Instagram

Thanks a lot for ur love and support throughout.from 1929 hrs consider me as Retired

A post shared by M S Dhoni (@mahi7781) on

খবর শোনার পর রীতিমত সাড়া পড়ে গেছে ক্রিকেট বিশ্বে। ভক্তদের মনে দুঃখ দিয়ে রিটায়ার ঘোষনা করলেন। কমেন্ট বক্সে ভক্ত থেকে শুরু করে অনেকের কষ্ট ফুটে উঠেছে তার এই সিদ্ধান্তে। তার হেলিকপ্টার শট, তার গ্লাভস হাতে উইকেটে তীক্ষ্ণ নজর আর চোখে পড়বে না ভেবে ভক্তেরা আকুল হচ্ছে।

M.S. Dhoni -The Trophy Collector | Records Made By Indian Captain ...
Credit: Criclife

মহেন্দ্র সিং ধোনি ভারতের ক্রিকেট ইতিহাসে এক সাকসেসফুল ক্যাপেটেন। ক্যাপ্টেন কুল। ICC World Cup থেকে শুরু করে T20 WC, Champions Trophy একাধিক আইপিএল ফাইনাল জেতার ট্রফি রয়েছে তার ঝুলিতে। ভারতের সর্বকালের ইতিহাসে সেরা ক্যাপ্টেন, সেরা উইকেট কিপার মানা হয় ক্যাপ্টেন কুলকে। ২০১৪ সাথে টেস্ট থেকে রিটায়ার নিয়েও ODI, t20 ও IPL খেলে চলেছিলেন ধোনি। এই দিন তিনি সমস্ত ধরনের International ম্যাচে অবসরের সিদ্ধান্ত নেন।

আরও জানতে আপডেটেড থাকুন আমাদের পোর্টালে। ধন্যবাদ…

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *