admin March 11, 2018

৩৫ বলে ৭২ রানের দাপুটে পারফর্মেন্স মুশফিকুরের। গত ১৫ ম্যাচ জুড়ে ইন্টারন্যাশানাল টি২০ তে ক্রিকেটীয় ভাগ্য খুব একটা সঙ্গ দিচ্ছিলো না বাংলাদেশ ক্রিকেট টিমের, গত ম্যাচে ভারতীয় একাদশের কাছে হারার পর শনিবার  Nidahas Twenty20 Tri-Series এ শ্রীলঙ্কার মুখোমুখি হয় বাংলাদেশ। অনিবার্য জয়ে শ্রীলংকাকে ৫ উইকেটে পরাজিত করে রেকর্ড গড়েছে বাংলাদেশ। হ্যাঁ ১৫ ম্যাচে ২ টি ম্যাচ জয়, যদিও এমনটি কস্মিনকালে ঘটেনি কোনো দলের ক্ষেত্রেই।

শনিবারের ম্যাচে মুশফিকুর রহিমের অনবদ্য ৩৫ বলে ৭২ রানের দাপুটে পারফর্মেন্স। ৪টি ছক্কা ও ৫ টি বাউন্ডারী তাঁর ঝুলিতে। প্রথমে ব্যাট করতে নেমে ২১৫ রানের বড়সড় টার্গেট দেয় শ্রীলঙ্কা, কিন্তু মাত্র ১৯.৪ ওভারেই লক্ষ্যে পৌছে যায় টিম বাংলা। গোটা দেশ খুশিতে ফেটে পড়ে, আগের ম্যাচে হারার দুঃখের জবাবে কিছু ফলোয়ার আবেগে ভারতীয়দের লক্ষ্য করে বাজে মন্তব্য করলেও বাকিরা সামলে নেয় তাঁদের।

নাগিন ডান্স করছেন মুশফিক

তবে ম্যাচের সবচেয়ে বড়ো চমক হলো ম্যাচের জেতার খুশিতে মুশফিকুরের “নাগিন ডান্স” করে সেলিব্রেশন। তাঁর এই ডান্সের সাথে সাথে ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়েন বেটেখাটো ট্যালেন্টেড মানুষটি, অল্পের মধ্যে যেন ফুল প্যাকেজ তিনি। তাকে ঘিরে ইন্টারনেটে ছড়িয়ে পড়ে অসংখ্য মিম, ট্রলের বন্যা। ফেসবুক, টুইটার জুড়ে ছড়িয়ে পড়েন ক্রমশ।

Loading...

আসুন দেখে নেয়া যাক তাঁর কয়েকটি;

টুইটারে প্রাপ্ত

একটি জনপ্রিয় টুইটার হ্যান্ডেলে বলা হচ্ছে, মুশফিকুর শ্রীদেবীর নাগিনের অনুকরণে প্রয়াত শ্রীদেবীকেই শ্রদ্ধার্ঘ্য জানাচ্ছেন। তবে ব্যপারটি পরিষ্কার জানা যায়নি মুশফিকুরের তরফে। আসুন দেখেনি আরো কিছু ছবি।

মিম বানাতে লেগে পড়েছে সকলে

মুশফিকুরের এই অনবদ্য ও এককধারা সেলিব্রেশন আগে কেউ কখনো দেখেনি, তবে কি নতুন কোনো অধ্যায়ের সূচনা করতে চলেছেন টাইগার মুশি? মুশফিকুরের থেকেই জানা যাবে একে একে, আসুন দেখে নি আরো কিছু ফটো;

টুইটার জুড়ে শুধু মুশি আর মুশি

“To be honest, from the beginning we thought we could win. Tamim and Liton gave us a good start. Then Mushy was outstanding,” বললেন বাংলাদেশী স্কিপার মাহমুদুল্লাহ।

“It was amazing to see and good inspiration for us.”

মুশফিকুর রহিম ছাড়াও ওপেনার তামিম (৪৭) এবং লিটন দাস(৪৩) করে বাংলাদেশের এই ঐতিহাসিক জয়ে সামিল হয়েছেন।

এই ম্যাচের শেষে তিনটি দলের ঝুলিতেই রইলো একটি করে জয়, দেখা যাক কি আছে শেষে। সাথে থাকুন পাশে থাকুন chosmedia.com

Comments

comments

Leave a comment.

Your email address will not be published. Required fields are marked*

error: বাবার সম্পত্তি না যে কপি করবি
%d bloggers like this: