সামান্য বিরিয়ানী খাওয়া নিয়ে পাকিস্তান ক্রিকেটারদের ঝগড়া, জানুন বিস্তারিত

বিরিয়ানি খেয়ে ফিটনেসের এই দশা। এই জন্যই পাকিস্তানের ক্রিকেটাররা বিশ্ব ক্রিকেটে চ্যাম্পিয়নদের বিরুদ্ধে মাথা তুলে দাঁড়াতে পারছেন না। এমনটাই বলেছিলেন পাকিস্তানের প্রাক্তন পেসার ওয়াসিম আক্রম। ওয়াসিম আক্রম অবিলম্বে পাক ক্রিকেটারদের বিরিয়ানি খাওয়ার ব্যাপারে নিষেধাজ্ঞা জারি করার দাবি তুলেছিলেন। জানা গিয়েছিল, এই নিয়ে তিনি পাক ক্রিকেট বোর্ডের কর্তাদের কাছেও আর্জি জানিয়েছিলেন। 

আক্রমের এমন বক্তব্যে অসন্তুষ্ট হয়েছেন পাকিস্তানের ক্যাপ্টেন সরফরাজ খান। এবার তিনি পাল্টা ধুয়ে দিলেন কিংবদন্তি পেসারকে। সরফরাজ বলেছেন, ”করাচির বিরিয়ানে দেখলে আমি না বলতে পারি না। বিশেষ করে বিফ কোর্মা আর শেরমল রুটি আমার দারুণ পছন্দ। আমার মনে হয় না বিরিয়ানির জন্য ফিটনেসে কোনও সমস্যা হচ্ছে। আপনার শরীর কোনও খাবারে অভ্যস্ত হয়ে পড়লে তাতে খুব একটা সমস্যা হওয়ার কথা নয়। আমরা বিরিয়ানিতে অভ্যস্ত। তাতে সমস্যা হতে যাবে কেন!”

আক্রমের নাম না করেই জবাব দিয়েছেন সরফরাজ। তবে তাঁর বক্তব্যের সঙ্গে বাস্তব পরিস্থিতির মিল নেই। কারণ, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সদ্যসমাপ্ত সিরিজের আগে পাকিস্তানের অনেক ক্রিকেটারই ফিটনেস ইস্যুতে দল থেকে বাদ পড়েছিলেন। মাঠে ক্রিকেটারদের শরীরী ভাষা ও ফিটনেস দেথেও আক্রমের মতো অনেকে প্রশ্ন তুলেছিলেন। 

তথ্যসূত্রঃ Zee 24 Ghanta

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *